ডা. সুব্রত বিশ্বাস জটিল রোগে ভুগছেন, সাহায্য করুন

 প্রিয় দেশবাসী ব্র্যাকের যক্ষ্মা প্রতিরোধ কর্মসূচীর চিকিৎসক ডা. সুব্রত বিশ্বাস বাচ্চু দীর্ঘদিন ধরে পেনক্রিয়াটাইটিস ও লিভার ক্যান্সারে ভুগছেন। ঢাকার বারডেম হাসপাতালসহ ভারতের ভেলোরে ক্রিশ্চিয়ান মিশন হাসপাতাল ও পশ্চিমবঙ্গের বারাসাত ক্যান্সার রিসার্চ ইনস্টিটিউটে দীর্ঘদিন চিকিৎসা করিয়েছেন।
বর্তমানে তিনি বঙ্গবন্ধু মেডিক্যাল ইউনিভার্সিটির নিউরোসার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার চিকিৎসা খরচ বাবদ প্রায় ১৩ লাখ টাকা খরচ হয়েছে। আর্থিক অনটনের কারণে উপযুক্ত চিকিৎসার অভাবে মৃত্যুর সঙ্গে লড়ছেন। বিশেষজ্ঞ ডাক্তাররা পরামর্শ দিয়েছেন তাকে সুস্থ করতে হলে আরও বহু টাকার প্রয়োজন। পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার কামারকাঠি গ্রামের মৃত ডা. রনজিত কুমার বিশ্বাসের সনত্মান তিনি। বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রী লাভ করেছেন। অসুস্থ হওয়ার আগে ব্র্যাক যক্ষ্মা প্রতিরোধ কর্মসুচীর চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। এ অবস্থায় তার স্ত্রী লক্ষ্মী বসু সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি সুব্রত বিশ্বাসের চিকিৎসায় সাহায্য করতে চাইলে যোগাযোগ করম্নন_ লক্ষ্মী বসু, ব্যাংক হিসাব নং ১৫০৬১০১৫৮৩৮৯২০০১ ব্র্যাক ব্যাংক অথবা মোবাইলে যোগাযোগ ০১৭২১৪৯৬২৮৭, ০১৭১৬৫৭০৭৫৭।
ঘোষণা: দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্য প্রার্থীর ব্যাংক একাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.