পবনকে বোমা হামলায় জড়ানো নিয়ে সন্দেহ হান্নান শাহর- সাফাইয়ে পটু বিএনপি!

বক্তব্যের পৰে প্রমাণ থাক না থাক_ সাফাই গাইতে অভ্যস্ত বিএনপি। এবার খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বোমা হামলার বিষয়ে পবনকে অভিযুক্ত করে ডিএমপি কমিশনারের দেয়া বক্তব্যের সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে দলের স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার (অব) আ স ম হান্নান শাহ এ সন্দেহ প্রকাশ করেন।
সোমবার বিকালে এক আলোচনাসভায় দলের আরেক স্থায়ী কমিটির সদস্য বাংলাদেশের অংশ হিসেবে পার্বত্য এলাকা স্বাধীন ও সার্বভৌম আছে কি না তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। ুুজাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে সকালে জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আ স ম হান্নান শাহ বলেন, অতীতের কর্মকা-ের আলোকে ডিএমপি কমিশনার যে সত্য কথা বলেছেন তা নিয়ে আমাদের সন্দেহ আছে। আমরা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বোমা হামলার ঘটনার সুষ্ঠু তদনত্ম দাবি করছি। আশা করছি নিরপেৰ তদনত্ম হলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে।
রবিবার এক সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার বলেছেন, খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বোমা হামলার মূল হোতা বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের পুত্র পবন। ঢাকা মহানগর কমিটিতে পদ পেতেই সে কয়েক সহযোগী নিয়ে এ ঘটনা ঘটিয়েছে। হান্নান শাহ শ্রমিক নেতা বিএম বাকির, জাসাস নেতা মিন্টু , ওয়ার্ড কমিশনার আহম্মদ হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবু বকর হত্যার তদনত্ম দাবি করে বলেন, এতগুলো হত্যার ঘটনা ঘটে গেল তার তদনত্ম আজ পর্যনত্ম হলো না। কিন্তু আমাদের চেয়ারপার্সনের কার্যালয়ে বোমা হামলার ঘটনায় পুলিশ এত তাড়াতাড়ি তদনত্ম শেষ করে ফেলল। এটাই জনমনে সন্দেহের সৃষ্টি করেছে।

No comments

Powered by Blogger.