পাঁচ জেলায় ৭ খুন

বিভিন্ন ঘটনায় রাজশাহীতে ব্র্যাক স্কুলের শিক্ষিকা ও অজ্ঞাত যুবক, যশোরে ট্রাকচালক ও হেলপার, রাজবাড়ীতে ব্যবসায়ী, নাটোর এবং চুয়াডাঙ্গায় দুই যুবক খুন হয়েছে।
খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ রাজশাহীতে শিক্ষিকা ও যুবক রাজশাহীর মোহনপুরে ব্র্যাক স্কুলের শিক্ষিকা স্ত্রীকে জবাই করে খুন করেছে মাদ্রাসা শিক্ষক এক পাষ- স্বামী। নিহত ওই গৃহবধূর নাম ফরিদা পারভীন (৩৫)। এক সন্তানের জননী পারভীন স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষিকা ছিলেন।
মঙ্গলবার রাত ৮টায় উপজেলার হলদি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ পারভীনের স্বামী আক্কাস আলীকে (৪০) গ্রেফতার করেছে। এ ঘটনায় রাতেই নিহত পারভীনের ভাই মামুন রশিদ বাদী হয়ে দুলাভাই আক্কাস আলীকে একমাত্র আসামি করে হত্যামামলা করেছেন। এই মামলায় বুধবার সকালে আক্কাসকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জানা গেছে, মঙ্গলবার রাতে স্ত্রী পারভীনের সঙ্গে কথাকাটাকাটি শুরু হয় আক্কাসের। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে পারভীনকে হাসুয়া দিয়ে জবাই করে হত্যা করে আক্কাস। এদিকে বুধবার দুপুরে একই উপজেলার ধরাইল ইউনিয়নের তিয়ারপুর এলাকার একটি আমবাগন থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

যশোরে চালক ও হেলপার
যশোরে দুর্বৃত্তদের হাতে ট্রাক চালক ও হেলপার খুন হয়েছে। বুধবার বিকেলে যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া এলাকায় ট্রাকের মধ্যে থেকে এ দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, ট্রাক চালক খুলনার দৌলতপুর থানার মানিকতলা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শহিদুল (৩৬) ও হেলপার একই এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে সোহান (২৬)। অজ্ঞাত দুর্বৃত্তরা এ দু’জনকে হত্যার পর লাশ ট্রাকের মধ্যে পলিথিন দিয়ে ঢেকে রেখে পালিয়ে গেছে। বুধবার বিকেলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বসুন্দিয়া ফাঁড়ি পুলিশ যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া এলাকায় মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখা ট্রাকটি উদ্ধার করে।

রাজবাড়ীতে ব্যবসায়ী
রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যশাই ইউনিয়নে মঙ্গলবার রাতে সন্ত্রাসীদের হাতে আব্দুল কুদ্দুস ম-ল (৩৫) নামের এক ব্যবসায়ী খুন হয়েছে। তার বাড়ি একই উপজেলার যশাই ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামে। তার পিতার নাম হোসেন ম-ুল। এলাকাবাসীর খবর পেয়ে বুধবার সকালে পাংশা থানার পুলিশ যশাই ইউনিয়নের ধোপাকেল্লাা নামক এলাকার একটি রাস্তার পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত কুদ্দুস পাংশা বাজারে প্রাণসহ বিভিন্ন কোম্পানির ডিলার ছিলেন।

নাটোরে পিটিয়ে যুবক
নাটোরে গুরুদাসপুরের নওপাড়া গ্রামে মঙ্গলবার রাতে স্থানীয়রা কামাল হোসেনকে পিটিয়ে হত্যা করেছে। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। নিহত কামাল নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়ীয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
স্থানীয়রা জানায়, গুরুদাসপুরের নওপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার রাতে চোর সন্দেহে কামালকে বেদম পিটুনি দিয়ে ফেলে রাখা হয়। রাতেই সে মারা যায়।

চুয়াডাঙ্গায় যুবক
চুয়াডাঙ্গা শহরের পৌর কলেজপাড়ার একটি আম বাগান থেকে মামুন নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে এলাকাবাসী মামুনের বাড়ির পেছনের একটি আম বাগান থেকে তার লাশ উদ্ধার করে।
মামুনের পরিবার জানিয়েছে, গত দুই মাস ধরে সে শহরতলীর সুমিরদিয়া গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। তবে, কখন সে নিজ এলাকায় এসেছিল তা কেউ বলতে পারছে না।

No comments

Powered by Blogger.