রাকায়েতের ছবিতে পূর্ণিমা নন অপর্ণা by কামরুজ্জামান মিলু

লাক্সতারকা অপর্ণার প্রথম নাটক ‘তবুও ভালোবাসি’। প্রচারের পরই গুনী নির্মাতাদের নাটকে কাজের প্রস্তাব পান। এরপর নিজের অভিনয় দিয়ে এরই মধ্যে দর্শকদের মন জয় করেছেন তিনি। নাটকের পাশাপাশি মডেলিং, উপস্থাপনা ও চলচ্চিত্রেও অভিনয় করছেন।

সম্প্রতি ছোট পর্দার নির্মাতা ও নাট্যভিনেতা গাজী রাকায়েতের নির্দেশনায় সরকারি অনুদানের ছবি ‘মৃত্তিকামায়া’তে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে এর আগে এ ছবিতে কাজ করার কথা ছিল চলচ্চিত্র নায়িকা পূর্ণিমার। কিন্তু শেষ পর্যন্ত অপর্ণার সাথে চুক্তির ব্যাপারে নিশ্চিত করেছেন গাজী রাকায়েত।
এ বিষয়ে গাজী রাকায়েত বাংলানিউজকে বলেন, “পূর্ণিমা আমার  ছবিতে ‘পদ্ম’ নামের একটি চরিত্রে অভিনয় করছেন। আমি নিশ্চিত করার আগেই বেশ কিছু মিডিয়া এ ধরনের খবর ছাপিয়েছে। এটা সত্যি দুঃখজনক। সত্যিটা হলো এ ছবিতে ‘পদ্ম’ নামের চরিত্রটি করছেন অপর্ণা। গত শুক্রবার এ বিষয়ে আমাদের আলোচনা চ‍ূড়ান্ত হয়েছে। আর মৃত্তিকামায়ার গল্প এক কুমোর পরিবার আর তাদের জীবনের নানা কাহিনীকে ঘিরে।’

সরকারি অনুদানের ছবিতে প্রথমবার কাজ করার বিষয়ে অপর্ণা বাংলানিউজকে বলেন, “এর আগে আমি ‘থার্ড পারসন সিংগুলার নাম্বার’ ছবিতে কাজ করেছি। আমি অত্যন্ত আনন্দিত। কারণ অনেকদিন পর এরকম সরকারি অনুদানের একটি ছবিতে কাজ করার সুযোগ পেয়েছি। আর এ ছবিতে অভিনয়ের অনেক সুযোগ রয়েছে। মৃৎশিল্প আমাদের হাজার বছরের ঐতিহ্য। কিন্তু এ শিল্প আজ বিলুপ্তির পথে। আর প্রেম, মানবতা, বিরহ সবই আছে এ ছবির গল্পে। আশা করি মুক্তির পর ছবিটি সবার ভালো লাগবে।”

আগামী ১ অক্টোবর থেকে পূবাইলে শুরু হবে এ ছবির দৃশ্যধারণ। এদিকে ‘মৃত্তিকামায়া’ ছবিটিতে একজন কুমারের ভূমিকায় অভিনয় করবেন রাইসুল ইসলাম আসাদ। এছাড়া অনান্য চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, লুৎফর রহমান জর্জ, পীষুয বন্দোপাধ্যায়, ওয়াহিদা মল্লিক জলি, তিতাস জিয়া, শর্মীমালা প্রমুখ।

No comments

Powered by Blogger.