ফ্যাশন সংবাদ- নতুন ফ্যাশন হাউস গো-কার্টের যাত্রা শুরম্ন

আজিজ সুপার মার্কেটে উদ্বোধন হলো নতুন ফ্যাশন হাউস গো-কার্টের। গত ৩১ ডিসেম্বর পুরনো বছরের শেষ দিনে যাত্রা শুরম্ন করল এই ফ্যাশন হাউস। এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এর উদ্বোধন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক পারভেজ রেজা, গো-কার্টের স্বত্বাধিকারী মুহম্মদ মামুন আজাদসহ গো-কাটের শুভাকাঙ্ৰীরা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সবাই গো-কার্টের সাফল্য কামনা করেন।


উদ্বোধনী অনুষ্ঠানে গো-কার্টের স্বত্বাধিকারী মুহম্মদ মামুন আজাদ বলেন, আমরা ক্রেতাদের চাহিদা ও সনত্মুষ্টির দিকে খেয়াল রাখব। আমরা মনে করি ফ্যাশনসচেতন ক্রেতারাই ফ্যাশনকে এগিয়ে নিয়ে যাবে। এছাড়া আমরা দেশীয় তাঁতের কাপড়কে বেশি গুরম্নত্ব দিয়ে বেশিরভাগ পোশাক তৈরি করেছি। কারণ আমরা মনে করি আমাদের দেশের তাঁত এবং তাঁতিরা দেশের মূল্যবান সম্পদ। উলেস্নখ, গো-কার্টে পাওয়া যাচ্ছে টি শার্ট, ফতুয়া, শার্ট, পাঞ্জাবি এবং মেয়েদের জন্য টপস। ঠিকানা-১২২, আজিজ সুপার মার্কেট (৩য় তলা), শাহবাগ ঢাকা-১০০০।
অঞ্জনস-এ সর্বোচ্চ ৭০% মূল্য ছাড়
নতুন বছর উপল েঅঞ্জনস বিশাল মূল্য ছাড় দিচ্ছে। নির্দিষ্ট ডিজাইনের সালোয়ার-কামিজ, শাড়ি, পাঞ্জাবি ও ফতুয়ার ওপর ২০-৭০% মূল্য ছাড় দেয়া হচ্ছে।
বেইলি রোড (ফোন-৯৩৫৪৭২২), সোবহানবাগ (ফোন-৯১১৫৫৫৯), অর্চার্ড পয়েন্ট (ফোন-৯৬৬৮৫৭৭), বসুন্ধরা সিটি লেভেল ০২ (ফোন-৮১২৭১৬৪), মিরপুর (ফোন-৮০৫৩৬৮৮), বনানী (ফোন ৮৮৬০৫০) শাখাগুলোতে এই মূল্য ছাড় দেয়া হচ্ছে।
০৫-১৬ জানুয়ারি ২০১০ পর্যনত্ম এই মূল্য ছাড় চলবে।
উত্তরাঙ্গনে নতুন বছর বরণ
এসেছে নতুন বছর। পরিবর্তন হয়েছে ক্যালেন্ডারের পাতা। পরিবর্তন এসেছে প্রকৃতিতেও। প্রকৃতিতে এখন চলছে শীতকাল। আর ফ্যাশন প্রেমীদের কাছে শীতকাল সব সময়ই একটি আকর্ষণীয় ঋতু। কারণ শীতকালে প্রয়োজনের তাগিদেই কিনতে হয় নতুন পোশাক। সেই প্রয়োজন ও ফ্যাশনের কথা মাথায় রেখেই ্উত্তরাঙ্গন বুটিক নতুন বছরে ভিন্ন ভিন্ন থিমে এনেছে শীত উপযোগী বেশ কিছু নতুন পোশাক। উত্তরাঙ্গন বুটিকের চীফ ডিজাইনার এমএসএইচ খালিদ বলেন, শীতের সময় ফ্যাশনে যোগ হয় এক ভিন্ন মাত্রা। তাই আমি ডিজাইন করার সময় প্রতিটি পোশাকে ভিন্ন আঙ্গিকের ছোঁয়া দিয়েছি। আর আমরা এবারের শীতকে প্রাধান্য দিয়ে জোর দিয়েছি খাদি কাপড়ের ওপর। নতুন ডিজাইনের পোশাকগুলোর মধ্যে রয়েছে ছেলেদের ফতুয়া, শর্ট পাঞ্জাবি এবং মেয়েদের জন্য থ্রি পিস, ফতুয়া ও এক্সকুসিভ শাড়ি। আরও আছে নিজস্ব ডিজাইনে তৈরি করা শাল। এছাড়াও উত্তরাঙ্গন বুটিকে রয়েছে নিজের মতো করে পোশাক তৈরির সুবিধা। ঠিকানা : উত্তরাঙ্গন বুটিক, বাড়ি-১২, সোনারগাঁও রোড, সেক্টর-৯, উত্তরা, ঢাকা-১২৩০।
ফোন : ৮৯২০৫৩৩, ০১৭১৬৭৯৪৩৬৪।
কুটুমবাড়ি এখন ফার্মগেট ও বনানীর কুটুমদের কাছাকাছি
কুটুমবাড়ি শুধু তাদের। লালমাটিয়ার ভোজনরসিক মানুষেরা এতদিন এমনই জেনে আসছিল। কিনত্মু ফার্মগেট ও বনানীর কুটুমদের ভোজনের কথা ভেবে নতুন বছরে খাবারের মান এবং কুটমের আতিথেয়তাকে পুঁজি করে কুটুমবাড়ি এখন ফার্মগেট ও বনানীতে। ২ জানুয়ারি ফার্মগেট ও বনানীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরম্ন করেছে কুটুমবাড়ির ২য় ও ৩য় শাখা। কুটুমবাড়ি আসলে একটি ভোজনবাড়ি। এখানে খাওয়া যাবে পুরো পরিবারসহ প্রয়োজন অনুযায়ী যে কোন ধরনের খাবার। এছাড়াও কুটুমবাড়িতে রয়েছে ভিন্ন ভিন্ন মূল্যের ভিন্ন ভিন্ন খাবারের প্যাকেজ। এখানে মাত্র ৬৩ টাকায় খাওয়া যাবে দিলস্নীকা খিচুড়ি, দিলস্নীকা তেহারি মাত্র ৫০ টাকায় এবং মাত্র ৬৩ টাকায় খাওয়া যাবে দিলস্নীকা পোলাও। আর এর সঙ্গে সবসময় পাবেন কুটুমের ভালবাসা। তবে ঢাকার আশপাশের মানুষের সুবিধার্থে শীঘ্রই কুটুমবাড়ির আরও ৪টি শাখা উদ্বোধন হতে যাচ্ছে। এগুলো হলো সাভার, টঙ্গী, নারায়ণগঞ্জ ও কেরানীগঞ্জ। কুটুমবাড়ি সম্পর্কে বিসত্মারিত জানা যাবে এর যে কোন শাখায়। প্রয়োজনে যোগাযোগ- ০১৭১২১২৩৪৫৬।

No comments

Powered by Blogger.