জবিতে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষে আহত ১০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রম্নপের ১০ নেতাকমর্ী আহত হয়েছেন।
আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে সুমনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
প্রত্যদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, চলতি ২০০৯-১০ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষে গণিত বিভাগে ভর্তি হওয়া শিাথর্ীদের নবীনবরণের টাকা তোলার নেতৃত্ব দেয়াকে কেন্দ্র করে গণিত বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ছাত্রলীগ সভাপতি গ্রুপের কর্মী হাসানের সঙ্গে সকাল সাড়ে ৯টায় একই বিভাগের ছাত্র ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রম্নপের কর্মী শরিফের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে ১০টার দিকে সভাপতি গ্রম্নপের কর্মী হাসানসহ ৮/১০ কর্মী গণিত বিভাগে গিয়ে শরিফ ও আকাশকে বেধড়ক মারধর করে। এতে ৰিপ্ত হয়ে ১১টায় ক্যাম্পাসের শহীদ মিনারের সামনে দাঁড়ানো সভাপতি গ্রম্নপের কর্মী রাজীবের ওপর হামলা চালায় সাধারণ সম্পাদক গ্রম্নপের দীন ইসলামসহ ১৫/২০ জন। এ হামলায় রাজীব গুরম্নতর আহত হয়। তাকে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে এবং পরে সুমনা হাসপাতালে ভর্তি করা হয়।

No comments

Powered by Blogger.