ব্যর্থ প্রেমের গল্প থাকবে সেলিনার নতুন অ্যালবামে

মার্কিন পপ গায়িকা সেলিনা গোমেজ সম্প্রতি বলেছেন যে তার আগামী অ্যালবামে তিনি তার ব্যর্থ প্রেমের বিরহ তার ভক্তদের সাথে ভাগাভাগি করবেন।
প্রায় দু’বছর প্রেমের পর বিচ্ছেদ ঘটে পপ গায়ক জাস্টিন বিবার এবং পপ গায়িকা ও হলিউড অভিনেত্রী সেলিনা গোমেজের। সেলিনা অবশ্য এই বিচ্ছেদের দায়ভার জাস্টিনের কাধে চাপিয়েছেন। জাস্টিন তাকে দুঃখ দিয়েছে বলে জানিয়েছেন তিনি। তাই ‘লাভ ইউ লাইক এ লাভ সং’ খ্যাত এই গায়িকা তার এই হৃদয় ভাঙ্গার ঘটনা তার পরবর্তী গানের অ্যালবামে দর্শকদের জানাবেন গানে গানে।
২০ বছর বয়সী এই গায়িকা এমটিভি’র এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার নতুন গানের রেকর্ডিং এর মাঝে এমন একটা ঘটনা সত্যিই অস্বাভাবিক। আমি মোটেও তৈরি ছিলাম না। তবে আমি আমার এই দুঃখ ভক্তদের সাথে ভাগাভাগি করতে চাই। আমার পরবর্তী অ্যালবামে তাদের জন্য অনেক চমক আছে।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি আমার বয়সের তুলনায় এসব কিছুই না। এমনটা হওয়াটা স্বাভাবিক। আমিও স্বাভাবিক ভাবেই সবকিছু মেনে নিয়েছি।’

সেলিনা গোমেজ আগামী মার্চে তার নতুন অ্যালবাম প্রকাশ করবেন। ইতিমধ্যেই বেশ কিছু গানের রেকর্ডিং শেষ করেছেন তিনি।

No comments

Powered by Blogger.