এশিয়ার সবচেয়ে আবেদনময়ী প্রিয়াঙ্কা

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর (সেক্সিয়েস্ট এশিয়ান ওমেন অন দা প্লানেট) খেতাব জিতেছেন বলিউড অভিনেত্রী ‘জংলি বিল্লি’ প্রিয়াঙ্কা চোপড়া। একটি সাপ্তাহিক ম্যাগাজিনের অনলাইন জরিপে এ রায় পাওয়া গেছে।
৩০ বছর বয়সী প্রিয়াঙ্কা এশিয়ার সবচেয়ে আবেদনময়ীর বর্তমান মুকুটধারী সদ্য বিবাহিত কারিনা কাপুরকে হঠিয়ে এ আসন দখল করেন। এছাড়া এবারের জরিপে এর আগে ৩বারের খেতাবধারী ক্যাটরিনা কাইফ আছেন ৩ নম্বরে।

প্রসঙ্গত, এবার বিশ্বের বিভিন্ন স্থানে বসবসরত এশিয় সুন্দরী শ্রেষ্ঠাদের এক কঠিন চ্যালেঞ্জের মুখে এ খেতাব জয় করলেন সাবেক বিশ্বসুন্দরী খেতাবধারী পিগি অর্থা‍ৎ  প্রিয়াঙ্কা। তবে আরেক বিশ্ব সুন্দরী সম্প্রতি মাতৃত্বের গৌরব অর্জনকারী বলিউড হার্টথ্রব ঐশ্বরিয়া রাই বচ্চন এ তালিকায় আছেন ১৬ নম্বরে।

তলিকায় পাকিস্তানিদের মধ্যে সর্বোচ্চ স্থান ১০ নম্বরে আছেন সুপার মডেল মেহরীন সাঈদ।

এছাড়া বলিউড শীর্ষ নায়িকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন হয়েছেন চতুর্থ আর বাঙালি ললনা বিপাসা বসু আছেন ৬ নম্বরে এবং অনিল কাপুরের কন্যা সোনাম কাপর হয়েছেন সপ্তম।

প্রিয়াঙ্কার জ্ঞাতি বোন পরিনীতি চোপড়া আছেন ১৮ নম্বরে, আরেক বাঙালি বলিউড কন্যা রানী মুখার্জী আছেন ২২ নম্বরে, এশা গুপ্তা ২৩ নম্বরে ও মহেশ ভাট কন্যা আলিয়া ভাট ২৯ নম্বরে।

সবচেয়ে আবেদনময়ী এশিয় নারীর খেতাব বিজয়ের পর এক প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত মুম্বাইয়া উর্বশী প্রিয়াঙ্কা বলেন, আমি চরম আনন্দবোধ করছি। কে না চাইবে এ ধরনের খেতাব জিততে? যারা আমার পক্ষে ভোট দিয়েছেন তাদের সবাইকে অনেক অনেক কৃতজ্ঞতা জানাই।

এ ঘটনার মাধ্যমে প্রিয়াঙ্কার বৃহস্পতি তুঙ্গে থাকা চলতি বছরটি যেন সোনায় ‘সোহাগা হিসেবে’ ধরা দিল।

এবছরই তার অভিনীত হিন্দি চলচ্চিত্র বরফি অস্কার প্রতিযোগিতায় মনোনিত হয়েছে, টপচার্টে শীর্ষে থাকা গায়ক উইলিয়ামের সঙ্গে যৌথ অ্যালবাম প্রকাশের মাধ্যমে আন্তর্জাতিক পপ সাম্রাজ্যে অভিষেকও তার এ বছরই।

তাকে খেতাবদানকারী উইকলি এশিয়ান আই পত্রিকার শোবিজ এডিটর এবং জুরিবোর্ডের প্রধান আসজাদ নাজির এ প্রসঙ্গে বলেন, স্বপ্নময় এ বছরটির নানান সাফল্য প্রিয়াঙ্কাকে ২০১৩ সালে হলিউড স্টার হিসেবে শক্ত ভিত্তি তৈরিতে সাহায্য করবে।

তিনি বলেন, ২০১২ সালে প্রিয়াঙ্কা বিভিন্ন ধরনের কর্মকাণ্ডে সংশ্লিষ্ট থেকে তার ভক্তদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রেখেছেন। এটা অনলাইনে তার ভক্তদের মাঝে মজবুত ইতিবাচক ভিত্তি গড়ে দিয়েছে যার ফলে পপ তারকা, খ্যাতিমান টিভি ব্যক্তিত্ব, মডেল এবং সহকর্মী চলচ্চিত্র তারকাদের হটিয়ে এ খেতাব জিতে নিয়েছেন তিনি।

লক্ষণীয় হলো এবার প্রতিযোগীদের টপচার্টে স্থান করে নিয়েছেন বেশ কিছু ভারতীয় টিভি তারকাও। 

No comments

Powered by Blogger.