১০ মিনিটে ৫০ লাখ রুপি

প্রতি বছরই থার্টিফার্স্ট নাইটকে ঘিরে ডিসেম্বর মাসের প্রথম থেকে শুরু হয়ে যায় বলিউড তারকাদের বিভিন্ন জমকালো আয়োজনে অনুষ্ঠানে অংশগ্রহণের প্রস্তুতির তোড়জোড়।
শীর্ষ বলিউড তারকা থেকে শুরু করে আইটেম গার্লরা এক একটি অনুষ্ঠানে পারফরমেন্সের জন্য হাঁকান আকাশছোঁয়া সম্মানী। সেই ধারাবাহিকতায় ৩১শে ডিসেম্বর আসছে থার্টিফার্স্ট নাইটকে সামনে রেখে ইতিমধ্যে বিভিন্ন ব্র্যান্ড, কোম্পানি, ক্লাব বলিউড তারকাদের নিয়ে অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নিচ্ছেন। এর মধ্যে এবার বোধহয় সম্মানীর দিক থেকে অনেক তারকার চেয়ে বেশি এগিয়ে থাকবেন সেক্সসিম্বল অভিনেত্রী সামিরা রেড্ডি।
১০ মিনিটের একটি পারফরমেন্সের জন্য সামিরা সম্মানী পাচ্ছেন ৫০ লাখ রুপি। ভারতের লাখনাওয়ের একটি নিউ ইয়ার ইভ পার্টি শো’র জন্য ইতিমধ্যে সামিরাকে এ সম্মানীতে পারফরমেন্সের জন্য পাকাপাকি করা হয়েছে। এদিকে গত বছর ব্যক্তিগত কারণে থার্টিফার্স্ট নাইটের কোন শোতে অংশ নিতে পারেননি তিনি। তাই এ শোটি নিয়ে সামিরা বেশ উত্তেজিত। বর্তমানে গ্রিসে এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছেন তিনি। দু’-একদিনের মধ্যেই মুম্বই ফিরবেন। এদিকে লাখনাওয়ে থার্টিফার্স্ট নাইটে সামিরা ১০ মিনিট পারফর্ম করবেন একটি মেডলি গানে। এর মধ্যে থাকবে মুন্নি বাদনাম, শিলা কি জাওয়ানি, ইশক দুহাইসহ আরও দু’ একটি গান। এদিকে সামিরা তার এই থার্টিফার্স্ট নাইটের পারফরমেন্স সম্পর্কে মিডিয়াকে জানিয়েছেন, আমি টানা কয়েক বছর ধরে থার্টিফার্স্ট নাইটে পারফর্ম করে আসছি। তবে গত বছর একটি কারণে করতে পারিনি। তাই এবারের শোটি নিয়ে আমি বেশ উত্তেজিত। ইতিমধ্যে আমার কস্টিউম ডিজাইনের কাজ শুরু হয়েছে। আমার নিজের ডিজাইনেই হচ্ছে কস্টিউম। এখানে হট সামিরা রেড্ডিকেই সবাই আবিষ্কার করতে পারবেন। আর এবার লাখনাওয়ের বন্ধু ও ভক্তদের সঙ্গে বেশ ভাল একটি থার্টিফার্স্ট নাইট উদযাপন করবো বলে আশা করি।

No comments

Powered by Blogger.