সুস্থ আছেন প্রভা বাসায় ফিরবেন রোববার by গোলাম রাব্বানী

সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী প্রভা এখন সুস্থ আছেন। তার স্বামী শান্তও সুস্থ আছেন। বৃহস্পতিবার সকালে ঢাকার অ্যাপোলো হাসপাতালে প্রভার মুখে কসমেটিক সার্জারি করা হয়। প্রভার স্বামী শান্ত বাংলানিউজকে বলেন ‘সকলের দোয়ায় আমরা দুজনই এখন সুস্থ আছি।
বড় ধরনের কোন ঝামেলা হয়নি। প্রভার সফল কসমেটিক সার্জারি হয়েছে। ডাক্তার বলেছেন দু একদিন পর প্রভাকে বাসায় নিয়ে যাওয়া যাবে। আগামী রোববার আমরা বাসায় ফিরে যেতে পারি।’

প্রভার সড়ক দুর্ঘটনার খবর শুনে মিডিয়ার অনেকেই তাকে দেখতে হাসপাতালে এসেছিলেন।

প্রভা অপরাজিতা। আর এটা বার বার তিনি প্রমাণ করেছেন। জীবনের চরম সংকটময় সময়গুলোতেও পরাজয় মেনে নেননি। তিনি ফিরে এসেছেন বার বার। মজার বিষয় হল প্রভা যে নাটকটির শুটিং শেষ করে ঘটনার দিন বাড়ি ফিরছিলেন সে নাটকটির নাম ছিল ‘অপরাজিতা’। আর এ ধারাবাহিক নাটকে তার চরিত্রের নামও অপরাজিতা। মাতিয়া বানু শুকুর রচনায় নাটকটি নির্মাণ করছেন সাজ্জাদ সুমন। সাজ্জাদ সুমন বাংলানিউজকে বলেন ‘সেদিন রাত ১০টার মধ্যে আমরা শুটিং শেষ করে দেই। প্রভার স্বামী শান্ত শুটিং সেটে আসেন। সেদিনই প্রথম তার সঙ্গে পরিচয় হয় আমার। রাত প্রায় সাড়ে দশটার দিকে তারা শুটিং স্পট থেকে বাসার দিকে রওনা দেয়। সড়ক দুর্ঘটনার খবর শুনে ভয় পেয়ে গিয়েছিলাম।’

এখনই প্রভা শুটিং শুরু করতে পারছেন না। তাকে হয়তো মাস খানেক সময় বিশ্রামে থাকতে হবে। কারণ তার মুখের সার্জারি দাগ মুছে যেতে কিছুটা সময় লাগবে।

সেদিনের ঘটনার বর্ণনা দিতে গিয়ে প্রভার স্বামী বলেন ‘এটা সত্যিই আমাদের ভাগ্য বলতে হবে। কারণ যে মারাত্ত্বক দুর্ঘটনা ঘটেছে সে তুলনায় আমাদের বড় কোন ক্ষতি হয়নি। আমাদের গাড়িটা পুরোই দুমড়ে মুচড়ে গেছে। ভয়ানক সে স্মৃতি।’

provaউল্লেখ্য যে, গত বুধবার রাতে শুটিং শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন প্রভা ও শান্ত । শান্ত নিজেই সেদিন গাড়ি ড্রাইভ করছিলেন।

আগারগাঁও এ অবস্থিত এডিবি ব্যাংকের সামনে তাদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে ফুটপাতে উঠে যায়। এবং গাড়িটি উল্টে যায়। এতে প্রভা মারাত্ত্বকভাবে আঘাত পান। সামান্য আঘাত লেগেছিল শান্তরও।

দ্রুতই তাদের স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরবর্তীতে কসমেটিক সার্জারির জন্য প্রভাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়।

গত বৃহস্পতিবার এখানেই প্রভার কসমেটিক সার্জারি হয়। এখানে ডাক্তার রাহুল ট্যান্ডনের তত্ত্বাবধানে প্রভার চিকিৎসা চলছে।

No comments

Powered by Blogger.