বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী মহিলা প্রিয়াঙ্কা চোপড়া

বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী এশিয়ায় মহিলা বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। একটি সাপ্তাহিক পত্রিকা অনলাইন সমীক্ষা চালিয়ে হিন্দি সিনেমার এই লাস্যময়ী নায়িকাকে এবছরের বিশ্বে এশিয়ার সেক্সিয়েস্ট মহিলা হিসেবে বেছে নিয়েছে।
যৌন আবেদনের লড়াইয়ে তিনি এবার হার মানিয়েছেন বলিউডেরই ক্যাটরিনা কাইফকে।

গতবছর এই শিরোপা পেয়েছিলেন ক্যাটরিনা। এশিয়ান উইকলি ইস্টার্ন আই জানিয়েছে, সমীক্ষায় সেরা হয়েছেন প্রিয়াঙ্কা। দ্বিতীয় স্থানে রয়েছেন করিনা কাপুর। তৃতীয় হয়েছেন ক্যাটরিনা।

গত কয়েকবছরে পত্রিকার সমীক্ষায় প্রায় একই ফলাফল উঠে এসেছে। সেখানে বলিউড সুন্দরীরাই বারবারই তাঁদের জনপ্রিয়তার প্রমাণ দিয়ে আসছেন।

সারাবিশ্বের বেশ কয়েকজন ডাকসাইটে সুন্দরীকে হারিয়ে শিরোপা জিতে নিয়েছেন বছর ৩০-এর প্রিয়াঙ্কা।

পত্রিকার তরফে এখবর জানিয়ে বলা হয়েছে, এ বছরটা দারুন গেল প্রিয়াঙ্কার। অগ্নিপথে দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি বরফি ছবিতেও মিলিছে দুর্দান্ত সাফল্য।

তাছাড়াও চার্ট-টপিং সিঙ্গার উইলিয়ামের সঙ্গে এবছরই আন্তর্জাতিক পপ গায়িকা হিসেবেও কেরিয়ার শুরু করেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।

এধরনের স্বীকৃতি পেয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কাও। তিনি বলেছেন, এধরনের স্বীকৃতি কেই বা পেতে না চায়! যাঁরা তাঁকে ভোট দিয়েছেন তাঁদের ধন্যবাদও জানিয়েছেন বলিউড সুন্দরী।

পত্রিকার বিচারক প্যানেলের অন্যতম সদস্য তথা ইস্টার্ন আই শোবিজের সম্পাদক আসজাদ নাজির বলেছেন, এই স্বীকৃতি আগামী বছর প্রিয়াঙ্কার হলিউডে পা রাখার সুযোগ করে দিতে পারে।

No comments

Powered by Blogger.