আল-আরাফাহ্ ব্যাংক থেকে নিচে পড়ে কর্মকর্তা নিহত

হুতল ভবন থেকে নিচে পড়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে রাজধানীর দিলকুশায় ব্যাংকের প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত এনামুল হক ওরফে রতন (৪৫) ব্যাংকটির ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এফএভিপি) হিসেবে কর্মরত ছিলেন।
মতিঝিল থানার পুলিশ জানিয়েছে, নিহত কর্মকর্তার পকেটে একটি চিরকুট ছিল। এতে লেখা আছে, ‘কিছু মানুষের জন্য নিজেকে শেষ করলাম।’ কয়েকজনের নামও চিরকুটে লেখা আছে। এতে সন্দেহ করা হচ্ছে, তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।
আল-আরাফাহ্ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক একরামুল হক বলেন, ঘটনার আগে আনোয়ারুল আলিম খান নামের এক সহকর্মীকে ফোন করেন এনামুল হক; বলেন, ‘আপনাদের সঙ্গে অনেক দিন কাজ করেছি। এখন আমি দুনিয়া থেকে চলে যাচ্ছি। আমাকে মাফ করে দেবেন।’ এর পরই তিনি ফোন কেটে দেন।
নিহত ব্যক্তির সহকর্মীরা জানান, দিলকুশার একটি বহুতল ভবনের সপ্তম, অষ্টম ও নবম তলা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়। এনামুল হক নবম তলার বারান্দা থেকে তৃতীয় তলার ব্যালকনিতে পড়েন। সেখানে তাঁর রক্তাক্ত দেহ পাওয়া যায়।
নিহত ব্যক্তির বড় ভাই শহীদুল হক বলেন, এনামুল হক অনেক চাপা স্বভাবের ছিলেন। তবে পারিবারিক কোনো সমস্যা ছিল না। তাঁর স্ত্রী সেলিনা শাহীদ একটি কলেজের প্রভাষক। তাঁদের একমাত্র ছেলে নবম শ্রেণীর ছাত্র।
মতিঝিল থানার এসআই বাবুল আকতার বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, তিনি লাফ দিয়ে পড়ে মারা গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.