আওয়ামী লীগও ঘরে বসে থাকবে না- সমাবেশে হুঁশিয়ারি

 প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ নেতারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, তুচ্ছ ঘটনা নিয়ে অজুহাত সৃষ্টি করে বিএনপি রাজপথে নামলে আওয়ামী লীগ ঘরে বসে থাকবে না।
আওয়ামী লীগ রাজনৈতিকভাবেই বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে। নেতাদের অভিযোগ, দেশকে পরিকল্পিতভাবে অস্থিতিশীল করতেই বিরোধীদলীয় নেত্রীর কার্যালয়ে বোমা বিস্ফোরণের নাটক সাজিয়েছে বিএনপি। বঙ্গবন্ধু হত্যার রায় কার্যকর মেনে নিতে পারেনি বলেই বিএনপি নানা ষড়যন্ত্রে নেমেছে। বুধবার বিকেলে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে নেতারা এ কথা বলেন। সকল বক্তাই বিএনপি-জামায়াত জোটের সকল ষড়যন্ত্র-চক্রানত্ম সম্পর্কে দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি সকল ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে যুদ্ধাপরাধীদের বিচারের ব্যাপারেও দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও এলজিআরডি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক এমপি, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, নগর নেতা মুকুল চৌধুরী, শেখ বজলুল রহমান, আওলাদ হোসেন, হাজী সেলিম, শাহে আলম মুরাদ প্রমুখ।
মাহাবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি অতীতের মতো একের পর এক নাটকীয় ঘটনা ঘটিয়ে চলছে। এখন নিজেদের চেয়ারপার্সনের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ করে আরেকটি নাটকের জন্ম দিয়েছে। ককটেল মেরে যে খালেদা জিয়াকে হত্যা করা যাবে না তা দেশবাসী ভাল করেই জানে। তাই বিএনপি তুচ্ছ ঘটনা ঘটিয়ে অজুহাত সৃষ্টি করে রাজপথে নামলে আওয়ামী লীগও ঘরে বসে থাকবে না। বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা করছে। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করবে।

No comments

Powered by Blogger.