আটক প্রদীপ সাহা সোনাইমুড়ি ছাত্রদলের জিএস- খালেদার অফিসে বিস্ফোরণ

 মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের পর পালিয়ে যাবার সময় পুলিশের হাতে মোটরসাইকেলসহ আটক প্রদীপ সাহার পরিচয় পাওয়া গেছে।
সে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক। সে সোনাইমুড়ি পৌর এলাকার ভানুয়াই গ্রামের নিখিল চন্দ্র সাহার ছেলে। তাঁর বিরম্নদ্ধে সোনাইমুড়ি থানায় হত্যা প্রচেষ্টাসহ চারটি মামলা রয়েছে। এদিকে প্রদীপ সাহার গ্রেফতারের খবরে সোনাইমুড়ি উপজেলাসহ গোটা জেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, চারদলীয় জোটের সময়ে প্রদীপ সাহা ছিল সোনাইমুড়িবাসীর জন্য মূর্তিমান আতঙ্ক। তখনকার সরকারের শীর্ষ পর্যায়ের এক নেতার আশীর্বাদে সোনাইমুড়ি থানায়ও ছিল তার দোর্দ- প্রতাপ। সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসত্মফা কামাল জানান, প্রদীপ সাহা সোনাইমুড়ি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক। তার বিরম্নদ্ধে লাকসাম থানায় গাড়ি চুরির একটি মামলা রয়েছে। এছাড়া হত্যা চেষ্টা, চাঁদাবাজিসহ আরও তিনটি মামলা রয়েছে সোনাইমুড়ি থানায়।
এদিকে সোনাইমুড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ারম্নল হক কামাল দাবি করেন প্রদীপ সাহা এখন ছাত্রদলের কেউ নয়। ১/১১'র পর থেকে তাদের কমিটির কোন কার্যকারিতা নেই। তবে প্রদীপ দীর্ঘদিন ধরে ঢাকায় থাকে।

No comments

Powered by Blogger.