একটি গণতান্ত্রিক রাষ্ট্র এভাবে চলতে পারে নাঃ জাপা মহাসচিব

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, বর্তমানে যে অবস্থায় দেশ চলছে এভাবে একটি গণতান্ত্রিক রাষ্ট্র চলতে পারে না।
এ অবস্থা থেকে পরিত্রাণের ল্েয জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে জাতীয় যুবসংহতিকে ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টির সব কর্মসূচিকে সফল করতে হবে। গতকাল জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুবসংহতি ঢাকা মহানগর উত্তরের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক জহির উদ্দিন জহিরের সভাপতিত্বে ও সদস্যসচিব নাসির উদ্দিন হাওলাদর নাসিমের পরিচালনায় সভায় সংগঠনের সহসভাপতি বেলাল হোসেন, আহাদ চৌধুরী শাহিন, মশিউর রহমান খান,  হেলাল উদ্দিন হেলাল, শাহ জাহান কবির, ডা: আবুল কাশেম, ইলিয়াস আলী, মোতাহের হোসেন চৌধুরী রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বপন, মিয়া আলমগীর, কেন্দ্রীয় নেতা আক্তারুজ্জামান খান, আসাদুজ্জামান খান, এস এম আনোয়ার হোসেন অপু প্রমুখ বক্তৃতা করেন।

জাপা মহাসচিব বলেন, দেশের বর্তমান সামাজিক অবয় ও আইনশৃঙ্খলার অবনতির হাত থেকে জাতিকে মুক্ত করতে জাতীয় যুবসংহতিকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। কারণ যুবকেরাই পারে সমাজ থেকে সব অন্যায়, অত্যাচার, অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে।

No comments

Powered by Blogger.