ঢাকা কলেজে ছাত্রলীগের সংঘর্ষ

ঢাকা কলেজে প্রতিপক্ষ গ্রুপের চাপাতির কোপে গুরুতর আহত জীবন আইসিইউতেই আছেন। তার জ্ঞান মাঝে মধ্যে ফিরে এলেও এখন পর্যন্ত আশঙ্কামুক্ত নন।
গত শুক্রবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনা তদন্তে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছে ছাত্রলীগ। খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিপক্ষ গ্রুপের চাপাতির উপর্যুপরি কোপে তার মাথার হাড় ভেঙে ভেতরে ঢুকে গেছে। এতে তার মাথার মারাত্মক ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানিয়েছে, জীবন এখনো আইসিইউতে আছেন। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। এ অবস্থা থেকে উন্নতি হলেও তার যেকোনো অঙ্গ প্যারালাইজড হতে পারে কিংবা স্মৃতিশক্তি নষ্ট হয়ে যেতে পারে। উল্লেখ্য গত শুক্রবার ছাত্রলীগের আরেক গ্রুপের চাপাতির আঘাতে জীবন ক্ষতবিক্ষত হয়ে কলেজ ক্যাম্পাসে পড়ে থাকলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ দিকে এ সংঘর্ষের ঘটনা তদন্তে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহসভাপতি জয়দেব নন্দী এবং ইমাউল হক সরকার টিটু, সাংগঠনিক সম্পাদক এস এম তরিকুল ইসলাম। গতকাল ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে এ সংঘর্ষের ঘটনার সাথে জড়িত ১০ জনকে বহিষ্কার করা হয়েছে।

No comments

Powered by Blogger.