পর্নো ছবির জন্য মন খারাপ সানি লিওনের by জাবেদ ইকবাল

৭ কোটি রুপি বাজেটের ‘জিসম-টু’ মুক্তি পায় গত ৩ আগষ্ট। মাসশেষে ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান পর্নোস্টার সানি লিওন অভিনীত এ ছবির আয় গিয়ে দাঁড়ায় প্রায় ৩৫ কোটি রুপিতে । আর তাই সানি লিওনের এই বক্স অফিস কাঁপানো তাকমাটা কাজে লাগাতে বলিউডের প্রযোজকরাও ছুটছেন সাবেক এই পর্নোস্টারের পেছনে।

এদিকে সানি লিওন নিজেও বলিউডে নিজের অবস্থান পাকাপাকি করতে চান, এমন কথাই জানিয়েছেন একটি  টিভি চ্যানেলের সাক্ষাৎকারে। এরই মধ্যে সানির হাতে একতা কাপুরের ‘রাগিনি: এমএমএস টু‘সহ বলিউডের আরো নতুন তিনটি ছবি চলে এসেছে। সমসাময়িক নতুন অন্যান্য তারকাদের চেয়ে বেশ খানিকটা এগিয়ে এই তারকা। সানির মুখে তাই হাসি ফোটারই কথা। কিন্তু এরপরও সানির মন খারাপ। কানাডিয়ান এই পর্নোস্টার া নাকি তার আগের ক্যারিয়ারটাকে ভীষণ মিস করছেন।
সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সানি জানান, তিনি বেশ গুছিয়েই নিয়েছিলেন তার পর্নো ছবির ক্যারিয়ারটাকে। কিন্তু ভারতীয় রিয়াল্যাটি শো ‘বিগ বস’ অংশ নেওয়ার পরই বদলে যায় সবকিছু। বলিউডের প্রযোজকরাও একের পর এক লেগে পড়েন সানির পিছনে। তবে অতীতের কথা মনে পড়লে একটু মন খারাপই লাগে সানি লিওনের। এ প্রসঙ্গে সানি বলেন, বলিউডে অভিনয় করাটা দারুণ উপভোগ করছি। তবে পর্নো ছবিতে অভিনয়ের মজাটাই আলাদা। তাই এখনও মাঝে মাঝে ওই ক্যারিয়ারটাকে ভীষণ মিস করি।

বলিউডের অভিনয়ের পাশাপাশি বেশ কিছু নামকরা ব্রান্ডের বিজ্ঞাপনে মডেল হয়েছেন সানি লিওন। এদিকে সানির পর এবার বলিউডে পা রাখতে চান তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সানি লিওন আরো জানান, বলিউডের অনেক নায়কের মত তাঁর স্বামীও বেশ সুদর্শন।

No comments

Powered by Blogger.