নতুন ছবিতেও...

‘ককটেল’ ছবিতে ভাল অভিনয় ছাড়াও ব্যাপক খোলামেলা দৃশ্য কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। বিচে বিকিনি পরা অবস্থায় সাইফের সঙ্গে চুমোদৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবির মধ্যে এ দৃশ্যটি ছিল দারুণ আলোচিত।

এ ছবিতে এযাবৎকালের মধ্যে সবচেয়ে বেশি খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্যে দীপিকা অভিনয় করেছেন। এর আগে সর্বপ্রথম ‘লাভ আজকাল’ ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করে ব্যাপক সফলতা পেয়েছিলেন সাইফ-দীপিকা। এবার ‘ককটেল’-এর সফলতার পর তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হয়ে কাজ করছেন তারা। ইতিমধ্যে যশরাজের পরবর্তী ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই দুই তারকা। আর তাতেও ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হতে যাচ্ছেন দু’জন।
নাম না ঠিক হওয়া নতুন এ ছবিতেও দীপিকা একটি দীর্ঘ চুমোদৃশ্য অংশ নেবেন সাইফের সঙ্গে। গত দুটি ছবির চেয়েও বেশি আকর্ষণীয় করে এ দৃশ্যটি চিত্রায়ণ করা হবে। আগামী নভেম্বর থেকে থাইল্যান্ডে শুরু হবে এ ছবির শুটিং। ছবিতে দীর্ঘ চুমোদৃশ্যর বিষয়টি সম্পর্কে মিডিয়া থেকে জানতে চাওয়া হলে দীপিকা বলেন, আমি আসলে চরিত্রের প্রয়োজনে যে কোন দৃশ্য কাজ করতে রাজি, তবে সেটা যৌক্তিক হতে হবে। গত দুটি ছবিতেও কিন্তু চুমোদৃশ্যগুলো ছিল একদম মানানসই। এবারও সাইফের সঙ্গে যে চুমোর দৃশ্যটি করছি তা ছবির কাহিনীর সঙ্গে সঙ্গতি রেখেই।

No comments

Powered by Blogger.