নেশার টাকার জন্য স্ত্রীকে যৌনপল্লিতে বিক্রি!

গাজীপুরের শ্রীপুরে নেশার টাকার জন্য এক ব্যক্তি তাঁর স্ত্রীকে যৌনপল্লিতে বিক্রি করে দেন বলে অভিযোগ উঠেছে। কৌশলে ফিরে এসে তিনি তাঁর স্বামী ও সহযোগী হারুনের নামে রোববার রাতে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন।


শ্রীপুর থানার কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম জানান, উপজেলার গাজীপুর গ্রামের এক কৃষকের মেয়ের সঙ্গে প্রায় এক বছর আগে একই উপজেলার নিজ মাওনা গ্রামের ওই ব্যক্তির বিয়ে হয়। তিনি বিয়ের আগে থেকেই মাদকাসক্ত ছিলেন। নেশার টাকার জন্য ১৮ এপ্রিল তিনি ও তাঁর বন্ধু হারুন গৃহবধূকে টাঙ্গাইল জেলার একটি যৌনপল্লিতে ৫০ হাজার টাকায় বিক্রি করে দেন।
ওই পল্লির সরদারণী গৃহবধূকে ইচ্ছার বিরুদ্ধে কাজ করাতে থাকেন। গৃহবধূ ৫ সেপ্টেম্বর ওই যৌনপল্লি থেকে কৌশলে পালিয়ে বাড়িতে এসে এলাকাবাসীর কাছে ঘটনাটি জানান। এলাকাবাসীর পরামর্শে তিনি স্বামী ও তাঁর বন্ধুকে অভিযুক্ত করে রোববার শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
থানার কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম আরও জানান, অভিযোগ দায়েরের পর রোববার রাতেই গৃহবধূর স্বামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.