রাজশাহীতে আইজিপি- জঙ্গিবাদ যেন মাথাচাড়া দিতে না পারে

জঙ্গিবাদ যেন আবার মাথাচাড়া দিতে না পারে, সে জন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানি-য়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার। গতকাল সোমবার সকালে রাজশাহী পুলিশ লাইন দরবার হলে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


পুলিশ পরিদর্শকদের পদমর্যাদা দ্বিতীয় থেকে প্রথম শ্রেণীতে এবং উপপরিদর্শক ও সার্জেন্টদের পদমর্যাদা তৃতীয় থেকে দ্বিতীয় শ্রেণীতে উন্নীত করা উপলক্ষে এই সভার আয়োজন করা হয়। সভায় মহানগর পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) সিদ্দিকুর রহমান। বক্তব্য দেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মো. ওবাইদুল্লাহ, রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত কমিশনার এস এম মনির-উজ-জামান প্রমুখ।
আইজিপি বলেন, বল প্রয়োগ করে নয়, কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে জনগণকে সম্পৃক্ত করে অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষার কাজ করতে হবে। মামলা তদন্ত ও আইনশৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ না করলে সমাজ থেকে অপরাধ দূর হবে না। তিনি মাদক নির্মূলে কর্মকর্তাদের সর্বশক্তি প্রয়োগ করার নির্দেশ দিয়ে বলেন, মাদক সমাজকে ধ্বংস করে দিচ্ছে।
কমিশনার মো. ওবাইদুল্লাহ পুলিশের মহাপরিদর্শকের পদমর্যদা তিন তারকা জেনারেলের সমান করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

No comments

Powered by Blogger.