ঐশ্বরিয়ার দ্বিতীয় ইনিংস by ইশতিয়াক হোসেন লাবিব

মা হওয়ার কারণে দীর্ঘদিন শোবিজ থেকে দূরে ছিলেন বলিউডের সফল তারকা ঐশ্বরিয়া রায়। দীর্ঘ বিরতির পর মাসখানেক আগে অবশ্য তিনি শোবিজে ফেরার ঘোষণা দিয়েছিলেন। বলেছিলেন, ফিরছি শিগগিরই। এবার সেই ঘোষণার বাস্তবায়ন করলেন তিনি।

তবে সাবেক এ বিশ্বসুন্দরী শোবিজে ফিরেছেন কোনো ছবির মধ্য দিয়ে নয়, বিজ্ঞাপনের মাধ্যমেই তার এই প্রত্যাবর্তন। সম্প্রতি তিনি ভারতের একটি জুয়েলারি ব্রান্ডের বিজ্ঞাপনের মডেল হয়েছেন। বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে। পুরো শুটিংয়ে তিনি ছিলেন সপ্রতিভ ভঙ্গিমায়।
মা হওয়ার পর ঐশ্বরিয়া বেশ খানিকটা মুটিয়ে গিয়েছিলেন। কান ফিল্ম ফেস্টিভ্যালে মুটিয়ে যাওয়া ঐশ্বরিয়াকে দেখে অনেকেই হতাশও হয়েছিলেন। অনেকেরই মন্তব্য ছিল, মুটিয়ে যাওয়া ঐশ্বরিয়ার শোবিজে প্রত্যাবর্তন অসম্ভব। কিন্তু অসম্ভবকে তিনি খানিকটা হলেও সম্ভব করেছেন কঠোর ব্যায়াম আর অধ্যাবসায়ের মাধ্যমে। কিছুটা হলেও বাড়তি মেদ তিনি ঝেরে ফেলেছেন। তবে সত্য যে, আগের সেই ছিপছিপে গড়নের ধারে কাছেও এখনো পৌঁছাতে পারেননি।

বিজ্ঞাপনচিত্রটির শুটিংয়ের কাজ যখন করছিলেন, মুটিয়ে যাওয়া নিয়ে অবশ্য চিন্তিত মনে হয়নি ঐশ্বরিয়াকে। জুয়েলারি ব্রান্ডের পক্ষ থেকেও কোনো প্রশ্ন তোলা হয়নি।

সবকিছু ঠিক থাকলে কিছুদিনের মধ্যেই ঐশ্বরিয়ার করা জুয়েলারি ব্রান্ডের বিজ্ঞাপনচিত্রটি ভারতীয় সব টিভি চ্যানেলে দেখা যাবে। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় ফিরলেও কোন ছবির মাধ্যমে ঐশ্বয়িরা তার দ্বিতীয় ইনিংস শুরু করবেন, তা এখনো নিশ্চিত হয়নি।

No comments

Powered by Blogger.