এবার পূর্ণিমার পাশে অপূর্ব

আসছে ঈদকে সামনে রেখে আলোচিত নির্মাতা এস এ হক অলীক নির্মাণ করেছেন টেলিফিল্ম  ‘বাসবোই ভালো’। এসএ হক অলীকের নাটক বা টেলিফিল্মে পূর্ণিমা এখন নিয়মিত অভিনেত্রী হয়ে উঠেছেন। পূর্ণিমার পাশে এ টেলিফিল্মে থাকছেন অপূর্ব। এটি প্রচারিত হবে জিটিভির ঈদ আয়োজনের চতুর্থ দিন রাত ৮টায়।

টেলিফিল্মটিতে দেখা যাবে, একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে নিশিকা। বয়স ২৬/২৭ বছর হবে। স্বামী আবির আহমেদ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে হাসপাতালে। ছোট বোন তুলিকে নিয়ে মোটামুটি টানাপোড়েনের সংসার নিশিকার। স্বামীর সুস্থতার জন্য প্রচুর টাকার প্রয়োজন। ডাক্তার বলেই দিয়েছে একমাত্র উন্নত চিকিৎসা পেলে আবির সুস্থ হয়ে উঠবে। কিন্তু সেই জন্য তো প্রয়োজন অনেক টাকার। আবির আহমেদ এক সময় খুব ভাল চাকরি করতো। কিন্তু অসুস্থতার কারনে তার চাকরি চলে যায়। এই অবস্থায় আবিরের সুস্থতার জন্য যে পরিমান অর্থের প্রয়োজন তা কোন ভাবেই জোগাড় করা সম্ভব নয় নিশিকার। বন্ধু- বান্ধব, আত্মীয় স¦জন কারো কাছ থেকেও আর কোনভাবেই টাকা সংগ্রহ করতে পারছে না নিশিকা। তাহলে আবিরের চিকিৎসা কি করে সম্ভব।
হাসপাতালে আবিরকে দেখতে আসে নেহাল। আবিরের বর্তমান পরিস্থিতি ডাক্তারের কাছে জেনে নেহাল চিকিৎসার সমস্ত টাকা দিতে রাজি হয় কিন্তু একটা কঠিন শর্ত জুড়ে দেয়। এতোগুলো অর্থের বিনিময়ে নিশিকাকে ২৪ ঘন্টার জন্য নেহালের সাথেসময় কাটাতে হবে। শর্ত শুনে রেগে যায় নিশিকা এবং ক্রোধে ফেটে পড়ে আবির। নেহাল বলে তুই তোর স্বার্থের প্রয়োজনে আমরা কাছে টাকা চাইছিস আর আমি আমার কোনো এক স্বার্থে তোর সাথে একান্তে ২৪ ঘন্টা সময় কাটাতে চাইছি। হাসপাতাল থেকে চলে যায় নেহাল, কান্নায় ভেঙে পরে নিশিকা। আবির নিশিকাকে বলে, এই ভাবে বেঁচে থাকার কোন ইচ্ছে নেই তার। নিশিকাকে নেহাল বলে, তোকে ভালোবাসতাম, ভালোবাসি, যত দিন বেঁচে থাকবো বাসবোই ভালো।

No comments

Powered by Blogger.