কাশমিরাহ্-ক্রুশনা জুটির প্রেম

বড় পর্দার আলোচিত অভিনেত্রী কাশমিরাহ্ শাহ্ ব্যক্তি জীবনে কমেডিয়ান ক্রুশনা’র বাহুলগ্না। ক্রুশনা ছোট পর্দার কমেডি সার্কাসের চ্যাম্পিয়ন কমেডিয়ান। বড় পর্দার আইটেম নম্বর থেকে শুরু করে ছোট পর্দার নানা আয়োজনে সারাবছর বলিউডি বোম্বশেল কাশমিরাকেও সচল দেখা যায়।

গত ছয় বছর ধরে কাশমিরাহ্-ক্রুশনা একসঙ্গে বসবাস করে আসছেন। সম্প্রতি এই যুগল জানালেন তাদের প্রেম শুরুর কাহিনী। পরিচয়ের মাত্র এক রাতের ভেতরেই নাকি তাদের প্রণয়ের শুরু। দীর্ঘ যাত্রায় এখনো নেই কোনো ক্লান্তি।
বড় পর্দার একটি ফিল্মের সেটে কাশমিরাহ্-ক্রুশনা জুটির প্রথম পরিচয়। কাশমিরাহ্ বলেন, “আমি ক্রুশনাকে চিনতাম না। শুধু জানতাম এ ছবিতে অভিনেতা গোবিন্দার ভাগনে অভিনয় করবেন। এই পর্যন্তই। এর বেশি কোনো ভাবনা কাজ করেনি।”

তাহলে কি ফিল্ম শুরু হওয়ার পরপর দুজন দুজনকে দেখেছিলেন। আসলেই তাই। কাশমিরাহ্ আত্মবিশ্বাসের সাথে বলেন, “দেখা হওয়ার পর আমাদের সম্পর্ক শুরু হতে মাত্র এক রাত সময় লেগেছিল।”

ক্রুশনা বলেন, “আসলে সবার ক্ষেত্রেই একই রকম ঘটনা ঘটে। কেউ স্বীকার করেনা তাই। সেইরাতের পর কাশমিরাহ্ আমাকে অনেক যত্নআত্মি করতে শুরু করে। সে আমার জন্য খাবারও বহন করে আনতো।”

ক্রুশনা হেসে বলেন, “আসলে কাশমিরাহ্ আমাকে একটুখানি ইঙ্গিত দিয়েছিল।” সূত্র: ইন্ডিয়াটুডে

No comments

Powered by Blogger.