ক্যাটের সাফল্যে নিজেকে ক্রেডিট দিতে নারাজ সালমান

কিছুদিন আগেই ক্যাটরিনা কাইফ নিজেই জানিয়েছিলেন সাফল্যের জন্য শুধুমাত্র সালমানকে ক্রেডিট দিতে তিনি নারাজ। এবার সালমানও বললেন সেই কথাই। সল্লু মিঞার বক্তব্য, বলেছিলেন ক্যাটরিনার উত্তরণের পথে তার কোনো কনট্রিবিউশন নেই।

সেক্ষেত্রে ক্যাটের হার্ড ওয়ার্কটাই আসল। ক্যাটরিনার মেন্টর সালমান যথেষ্ট বিনয়ের সঙ্গেই বলেছেন ক্যাটের সাফল্যে বহু চিত্রনির্মাতাদের সমানভাবে অবদান রয়েছে। যারা তাদের ফিল্মে ক্যাটরিনাকে কাস্ট করেছেন। তবে নিজের সাফল্যের জন্য ক্রেডিট না দিলেও ক্যাটরিনা বারবারই বলেন সালমান একজন বড় মাপের মানুষ। তার থেকে অনেক কিছু শিখেছেন তিনি। এমনকি সালমানকে নিজের অভিভাবক ভাবেন বলেও জানান তিনি।
‘এক থা টাইগার’ মুক্তি পেতে চলেছে আগামী ১৫ আগস্ট। ছবিতে তাদের একসঙ্গে কাজ করা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। রুপোলি পর্দায় তাদের জুটির সাফল্যের ব্যাপারেও আশাবাদী ক্যাট।

প্রসঙ্গত, ২০০৩ সালে আজন্ম প্রবাসী আধা ব্রিটিশ ক্যাটরিনা কাইফকে টিনসেল টাউনে নিয়ে আসেন সালমানই। বাকিটা ইতিহাস। ১০ বছর পর সালমানকে ক্রেডিট দিতে রাজি না হলেও ক্যাটের সাফল্যের সিঁড়ি চড়ার পিছনে সালমানের অবদান যে অনস্বীকার্য সে কথা সকলেই জানেন। সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.