স্মার্ট ফোনের প্রচারে

স্মার্ট ফোনের মডেল হলেন বলিউড তারকা বিপাশা বসু। এ জন্য সম্প্রতি ভারতের পুনে ভিত্তিক কোম্পানি বিয়ন্ড টেক ইলক্ট্রনিকস প্রাইভেট লিমিটেডের সঙ্গে একটি চক্তিতে আবদ্ধ হয়েছেন তিনি।
কোম্পানিটি প্রধানত স্মার্ট ফোন এবং ট্যাবলেটস পিসি তৈরি করে। এই কোম্পানির স্মার্ট ফোন, ফ্যাবলেট এবং ট্যাবলেটেস পিসির প্রচার চালাবেন অভিনেত্রী বিপাশা বসু। আধুনিক প্রযুক্তির প্রতি নতুন প্রজন্মের আগ্রহের ভিত্তিতে বিজ্ঞাপনে তরুণদের বেশি প্রাধান্য দেয়ার কথা জানিয়েছে কোম্পানি।
বিটিইপিএলের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা প্রশান্ত বোরা বলেন, আমাদের কোম্পানির পণ্যগুলোর জন্য বিপাশাই আদর্শ। তার মধ্যে সৌন্দর্য, কমনীয়তা, ফিটনেস এবং বুদ্ধিমত্তার মিশ্রণ রয়েছে। তিনি আমাদের দেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। আর তাই ভোক্তারা তাঁকে আমাদের ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে দেখে খুশি হবেন। তিনি আরও বলেন, আমাদের প্রোডাক্টগুলোও প্রধানত তরুণদের জন্য করা। তরুণরা যাতে আকৃষ্ট হয় তাই বিপাশা বসুকে মডেল হিসেবে চুক্তিবদ্ধ করেছি। আশা করি ক্রেতারা আমাদের এই সিদ্ধান্তে খুশি হবেন। চুক্তি অনুসারে খুব শীঘ্রই বিপাশাকে এই ব্র্যান্ডের মডেল হিসেবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া এবং অনলাইনে দেখা যাবে।
সূত্র : এনডিটিভি অনলাইন

No comments

Powered by Blogger.