মেনিনজাইটিসে আক্রান্ত রোহিতের জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়ান

প্রিয় দেশবাসী, চট্টগ্রাম সরকারী কমার্স কলেজের মেধাবী ছাত্র রোহিত দাশ গুপ্তের (১৭) জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সে দুরারোগ্য মেনিনজাইটিস রোগে আক্রান্ত।
সে বর্তমানে ঢাকা এ্যাপোলো হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। গত ১৬ জানুয়ারি রোহিতের শরীরে এ রোগ ধরা পড়ে। শারীরিক অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম থেকে ঢাকা এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে প্রতিদিন তার চিকিৎসার পেছনে প্রায় ১ লাখ টাকা খরচ হচ্ছে। রোগীকে বাঁচাতে প্রায় ৩০ লাখ টাকা লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু রোগীর মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। রোহিতের পিতা গৌরাঙ্গ দাশ গুপ্ত একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি করেন। গত কয়েকদিনে চিকিৎসার পেছনে অনেক টাকা খরচ হয়ে গেছে। বেঁচে থাকার জন্য আকুল আকুতি জানিয়েছে এইচএসসি পরীক্ষার্থী মেধাবী ছাত্র রোহিত। রোগীর শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। এমতাবস্থায়, রোহিতের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার মাতা-পিতা। এক মেধাবী ছাত্রের চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৯১২৫২৫৪০২। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবেÑ নন্দিতা ভট্টাচার্য্য, জনতা ব্যাংক, লালদিঘী শাখা, চট্টগ্রাম, হিসাব নং ৩৪১৩০৪৯৭।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ ‘মানুষ মানুষের জন্য’ বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.