বিচ্ছেদের কথা অস্বীকার করলেন ক্রিস্টেন

নির্মাতা রুপার্ট স্যান্ডারসের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে প্রেমিক রবার্ট প্যাটিনসনের সঙ্গে প্রতারণার পর ক্রিস্টেন স্টুয়ার্টকে ছেড়ে চলে গিয়েছিলেন প্যাটিনসন। পরে তাঁদের সম্পর্ক জোড়া লাগলেও কিছুদিন আগে আবার তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশিত হয় বিভিন্ন সংবাদমাধ্যমে।
কিন্তু সম্প্রতি ‘টোয়াইলাইট’ তারকা ক্রিস্টেন দাবি করেছেন, চূড়ান্ত বিচ্ছেদের পথে হাঁটেননি তাঁরা। এক খবরে এমনটিই জানিয়েছে ‘দ্য টেলিগ্রাফ’।
রুপার্ট স্যান্ডারসের সঙ্গে ক্রিস্টেনের ঘনিষ্ঠতার খবর ও ছবি ফাঁস হওয়ার পর তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন প্যাটিনসন। কিন্তু বার বার ক্ষমা চেয়ে শেষ পর্যন্ত দীর্ঘদিনের প্রেমিককে ফিরে পান ক্রিস্টেন। চলতি মাসে গোল্ডেন গ্লোব পুরস্কার প্রদানের আসরে তাঁদের একসঙ্গে দেখা যায়। কিন্তু এর পরপরই আবার তাঁদের বিচ্ছেদের খবর চাউর হয়। ক্রিস্টেন-প্যাটিনসনের বিচ্ছেদ সম্পর্কে ঘনিষ্ঠ একটি সূত্রের ভাষ্য ছিল, ‘ক্রিস্টেন মনে করছেন, এই বিচ্ছেদ চূড়ান্ত নয়, সাময়িক।’
এর আগে গত বছর পরিবারের সদস্যদের সঙ্গে বড়দিন উদযাপনের জন্য ক্রিস্টেনকে নিয়ে লন্ডনে নিজের বাড়িতে গিয়েছিলেন প্যাটিনসন। কিন্তু তাতে হিতে বিপরীতই ঘটে। প্যাটিনসনের পরিবারের সদস্য, বিশেষ করে তাঁর বোনেরা কোনোভাবেই ক্রিস্টেনকে মেনে নিতে পারেননি।

No comments

Powered by Blogger.