কথামালা

ভারতের শোচনীয় হার উপমহাদেশেরই লজ্জা। মঙ্গলবার করাচিতে আমার কজন বন্ধু রীতিমতো আমাকে ঠাট্টা করল, কারণ আমি বলেছিলাম অস্ট্রেলিয়ায় সিরিজ জেতার জন্য এটাই ভারতের সেরা সুযোগ সাবেক পাকিস্তান অধিনায়ক ও ভাষ্যকার ওয়াসিম আকরাম এটা এমন কিছু, যা আমি সারা জীবন মনে রাখব ম্যারাডোনার কিডনি থেকে পাথর অপসারণ করে ধন্য দুবাইয়ের চিকিৎসক ইয়াসির জসিম


আমি এটা দেখিনি। তবে পেপে ইচ্ছাকৃতভাবে এটা করলে অবশ্যই ওর শাস্তি প্রাপ্য
পেপে মেসির হাত বুট দিয়ে মাড়িয়ে দেওয়ার পর সংবাদ সম্মেলনে হোসে মরিনহো

মিলানের বিপক্ষে গোল করার পর তো একজন ভক্ত এসে বলল, আমি তোমাকে একটা রেসের ঘোড়া কিনে দেব!
নাপোলিতে ভক্তদের কেমন ভালোবাসা পাচ্ছেন জানিয়ে এজেকুয়েল লাভেজ্জি

আমি যদি ফিয়াট উনো গাড়ি কিনি, লেখালেখি হবে, আমার মতো মানুষের আসলে ফেরারি কেনা উচিত। ফেরারি কিনলে লেখা হতো আমার আসলে মাটিতেই পা রাখা উচিত ছিল এবং কেনা উচিত ছিল একটা ফিয়াট
সমালোচনা তাঁর নিয়তি নির্ধারিত—মেনে নিয়েছেন মারিও বালোতেল্লি

No comments

Powered by Blogger.