সাগর-রুনী হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনতে সরকার দৃঢ়প্রতিজ্ঞ ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে দৃঢ়প্রতিজ্ঞ সরকার। সাগর-রুনী হত্যাকা-ের ঘটনায় নিজে শঙ্কিত এবং দুঃখিত বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর। ঘটনাটি জাতীয় জীবনে একটি দুঃখজনক ঘটনা বলেও মন্তব্য করেন নতুন স্বরাষ্ট্রমন্ত্রী।


মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় রাজারবাগ পুলিশ লাইন স্মৃতিস্তম্ভে শহীদ পুলিশ সদস্যদের স্মৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স^রাষ্ট্রমন্ত্রী। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রীকে পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করে। এ সময় স্বরাষ্ট্র সচিব সি কিউ মোস্তাক আহম্মেদ, পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার, র‌্যাবের মহাপরিচালক মোখলেছুর রহমান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (সিআইডি) মোখলেছুর রহমান, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ, পুলিশ হেডকোয়ার্টার্সের প্রধান তথ্য কর্মকর্তা এ কে এম কামরুল আহসান, ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমানসহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নতুন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর সাংবাদিকদের বলেন, সাগর-রুনী হত্যাকা- জাতীয় জীবনে একটি দুঃখজনক ঘটনা। এমন হত্যাকা-ের জন্য তিনি নিজেও দুঃখিত এবং রীতিমতো শঙ্কিত। সরকার সাগর-রুনীর হত্যাকারীদের আইনের আওতায় আনতে দৃঢ়প্রতিজ্ঞ। হত্যাকারীদের আইনের আওতায় আনতে সরকারের তরফ থেকে সব ধরনের চেষ্টা অব্যাহত আছে বলেও মন্ত্রী সাংবাদিকদের বলেন।

No comments

Powered by Blogger.