ফ্যাশন সংবাদ

ভাষা আন্দোলনের ৬১ বছর পূর্তি উপলক্ষে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স আয়োজন করেছে ‘ পোশাকে বর্ণমালা ’ শীর্ষক পোশাক প্রদর্শনী। বনানী ১১ নম্বর অঞ্জন’স-এর আউটলেটসহ সকল আউটলেটে ১ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে পোশাকে ক্যালিগ্রাফি ভিত্তিক এ আয়োজন।
প্রদর্শনীর পোশাকগুলোয় দেশীয় পোশাকের ক্যানভাসে ‘৫২-এর ভাষা আন্দোলন বিশেষভাবে প্রাধান্য পেয়েছে। পাশাপাশি অঞ্জন’স-এর এবারের আয়োজনে তুলে ধরা হয়েছে আমাদের বর্ণমালা ও ২১শের চেতনা। সাদা, কালো, লাল, অ্যাশ রঙে রাঙানো হয়েছে পোশাকগুলো। শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও শিশু-কিশোরদের জন্য সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট পাওয়া যাবে এ আয়োজনে। প্যাটার্ন বৈচিত্র্যের এবং সুতি কাপড়ে মাধ্যম হিসাবে প্রাধান্য পেয়েছে প্রিন্ট ও এমব্রয়ডারির কাজ। আর প্রদর্শনী চলাকালীন সকল ধরনের একুশের পোশাক পাওয়া যাবে ৩৫০ থেকে ২ হাজার টাকার মধ্যে।

ব্র্যাক সিল্ক
ব্র্যাক সিল্ক প্রথমবারের মত বাজারে নিয়ে এল আনষ্টিচ্ড সালোয়ার কামিজ, থ্রি-পিচ। ঐতিহ্যবাহী ও নতুন ডিজাইনের থ্রি-পিচ ও কামিজ ইতিমধ্যেই গ্রাহকদের মাঝে যথেষ্ট আকর্ষন সৃষ্টি করতে সক্ষম হয়েছে। নিজস্ব ব্যবস্থাপনায় উৎপাদিত রেশমি কাপড় দ্বারা তৈরী এ পন্য পাওয়া যাচ্ছে ঢাকা বাণিজ্য মেলার প্যাভিলিয়ন নং ২৮-এ এবং গুলশান তেজগাঁও লিংক রোডস্থ ব্র্যাক কানন-এ। এছাড়া নগরদোলা, দেশীদশ-এ ব্র্যাক সিল্ক ফেব্রিক্স পাওয়া যাচ্ছে।

ব্র্যাক এর সামাজিক দায়বদ্ধতা থেকে উৎকৃষ্টমানের দেশীয় রেশম পন্য ক্রেতা সাধারনের কাছে নিয়ে আসা এবং রেশম শিল্পের সাথে জড়িত দেশীয় উৎপাদকদের বাজার তৈরী করার লক্ষ্যে ‘ব্র্যাক সিল্ক’ ব্র্যান্ড নামে রেশম তৈরী পণ্য বাজারজাত করছে।

ইজি
ইজি এক্সকো¬সিভ ফ্যাশন ওয়্যারে ভিন্নধর্মী পোশাক । এবারের বিশেষ আয়োজন হিসেবে রয়েছে ক্যাজুয়াল শার্ট। এছারা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো টি-শার্ট, প্যান্ট ও পাঞ্জাবী ইত্যাদি। তাছারা হালকা শীতের কথা চিন্তা করেও ইজির রয়েছে হালকা কাপরের নানা ধরনের ব্লেজার ও জ্যাকেট। ফ্যাশন মানেই পোশাক তাই আরও ফ্যাশনেবল করার জন্য আকর্ষনীয় নতুন ডিজাইন ও বাহারী রং-এর পোশাক নিয়েই এবারের ইজির আয়োজন। এসব পোশাকের ডিজাইন করে থাকে তৌহিদ চৌধুরী। সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করে ‘ইজি’ এসব পোশাকারে দাম নির্ধারন করেছে ক্রেতাদের সাধ্যের মধ্যেই। খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়। ঢাকাসহ সারাদেশে ইজির ১২টি শোরুম। এলিফ্যান্ট রোড, শাহবাগ, আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, সিলেট, যাত্রাবাড়ি, মিরপুর, উত্তরা।

গোল্ডওয়াটার
বাংলাদেশে প্রথমবারের মতো যাত্রা শুরু করলো সর্বাধুনিক, সর্ববৃহৎ, অত্যন্ত আকর্ষণীয়, আন্তর্জাতিক ও ফাইভ স্টার হোটেল সম মানের কনভেনশন সেন্টার গোল্ডওয়াটার। এ কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান, এ্যানিভার্সারি, জন্মদিনের অনুষ্ঠান, কর্পোরেট অনুষ্ঠান, কনফারেন্স, সেমিনার, মিটিং, ব্যবসায়ীক স্পেশাল ইভেন্ট এবং প্রডাক্ট লঞ্চিং সহ নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করা যাবে। রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি টাওয়ারের লেভেল- ১৬, ১৭, ১৮ ও ১৯ তলায় ৪০ হাজার বর্গফুট আয়তন বিশিষ্ট।
গোল্ডওয়াটার-এর যত সুযোগ সুবিধা:
গোল্ডওয়াটারে ৪০ হাজার বর্গফুট এলাকায় একসাথে ১ হাজার ৮০০ অতিথির খাওয়ার সুযোগ। আছে ৩টি সু-সজ্জিত বলরুম, প্রতি বলরুমে একসাথে ৬০০ জন অতিথির ডাইনিং এর ব্যবস্থা। প্রতিটি বলরুমে মাল্টিমিডিয়া প্রজেকশনের জন্য আছে বিশাল এলইডি স্ক্রিন, সরাসরি ব্রডকাস্ট এবং ইন্টারনেট লাইভ স্ট্রিমিং এর ব্যবস্থা। আরো রয়েছে কেপ্রিকর্ন’স স্কাইওয়াচ রেস্টুরেন্ট। যেখানে একসঙ্গে ৪০০ জন গেস্ট খেতে পারবে এছাড়াও ১ হাজার ২০০ নিরাপদ কার পার্কিং এবং ৪ হাজার বর্গফুট আয়তনের লবি ও উপরে ওঠানামার জন্য আছে ৫টি বড় লিফট।
কেপ্রিকর্নস স্কাইওয়াচ ১৪ জানুয়ারি থেকে ১৯ তলায় যাত্রা শুরু করতে যাচ্ছে আকাশ ছোঁয়া এ রেস্টুরেন্ট। কেপ্রিকর্ন’স স্কাইওয়াচ রেস্টুরেন্টে থাকবে চাইনিজ, থাই এবং মাল্টিন্যাশনাল ক্যুজিন, ওপেন এয়ার বার-বি-কিউ, চিচুয়ান হটপট, বাফেট ডিনার এবং লাঞ্চ ইত্যাদি। খোলা থাকবে সকাল ১১টা থেকে মধ্যরাত পর্যন্ত।
কেপ্রিকন’স স্কাইওয়াচ এর সবচাইতে বড় আকর্ষণ হবে ৮০ ফুট লম্বা এবং ৪০ ফুট উঁচু ড্যান্সিং ফাউন্টেনের (নির্মানাধীন) মাধ্যেমে এ্যাকোয়েটিক শো যা রেস্টুরেন্টে আগত অতিথিদের দিবে এক অনন্য বিনোদন।
উল্লেখ্যÑ গোল্ড ওয়াটার ও কেপ্রিকর্ন’স স্কাইওয়াচ রেস্টুরেন্ট গ্লাস ওয়াটার লিমিটেড-এর একটি প্রতিষ্ঠান। ঠিকানা : গোল্ডওয়াটার, লেভেল-১৬-১৯ বসুন্ধরা সিটি টাওয়ার কমপ্লেক্স, পান্থপথ, ঢাকা-১২১৫। আরো জানতে
কারখানা
ফ্যাশন হাউস কারখানা কেনাকাটায় দিচ্ছে বাৎসরিক ছাড় ৫০% পর্যন্ত নির্দিষ্ট পোশাকে। ১লা ফেব্রুয়ারী থেকে সারা মাস ব্যাপী ছাড় কারখানায়। টি-শার্ট, পলো-শার্ট, শার্ট, কুর্তা, পাঞ্জাবী এসব পোশাকে।
কারখানা বরাবরই চেষ্ঠা করে তাদের পোশাকে ওয়ের্স্টান লুক ফুটিয়ে তোলার। এসব পোশাক পেতে খোঁজ করুন কারখানার সকল শোরুমগুলোতে। শোরুম :
৭৭ ,আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা।
৪৮, আজিজ সুপার মার্কেট (তয় তলা), শাহবাগ, ঢাকা।
০৭, পর্বতা টাওয়ার, (নীচ তলা) মিরপুর -১০, ঢাকা ।
০৬, ফরচুন শপিং কমপ্লেক্স (৪য় তলা), মালিবাগ, ঢাকা ।
লেমনটিপ
শুরু হলো “লেমনটিপ কুপন বুক” এর আনুষ্ঠানিক প্রচারনা।সম্প্রতি স্যুটিং স্টার লিঃ এর বনানীস্থ অফিসে এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো “লেমনটিপ কুপন বুক”এর আনুষ্ঠানিক প্রচারনা। দেশব্যাপী ভ্রমনপিপাসু মানুষদের জন্য কক্সবাজারে অবস্থিত পাঁচ তারকা মানের হোটেল দি কক্স টুডে এবং বিলাসবহুল হাজাজ বে ক্রুজ সার্ভিসের বিভিন্ন সুবিধায় আকর্ষনীয় মূল্য ছাড়ের অভাবনীয় সুযোগ নিয়ে লেমনটিপ কুপন বুকের এই প্রচারনা চলবে বছরব্যাপী।
বে ক্রুজ সার্ভিস বাংলাদেশে এই প্রথমবারের মতো কক্সবাজার থেকে সরাসরি প্রবালদ্বীপ সেন্ট মার্টিন এ চালু করেছে বিলাসবহুল জাহাজ ভ্রমন সুবিধা।
উদ্বোধনী অনুষ্ঠানে হোটেল কক্স টুডের পরিচালক জনাব এম.খোকন, বোনানজা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব আনিক ইনতেসার, স্যুটিং স্টার লিঃ ব্যবস্থাপনা পরিচালক জনাব দিদারুল আলম এবং প্রধান পরিচালনা নির্বাহী জনাব রেজওয়ানুল সামাদ ছাড়াও উপস্থিত ছিলেন সংগীত তারকা মাহাদী, জয় পারভেজ, এলিটা সহ অন্যান্য সম্মানিত অতিথিবৃন্দ।
“লেমনটিপ কুপন বুক”এর একজন গ্রাহক বছরব্যাপী সর্বমোট ১,৮৫০০/- টাকার ছাড় উপভোগ করতে পারবেন। কুপন বুকটির মূল্য মাত্র ১০০০/- টাকা।

No comments

Powered by Blogger.