আপত্তি নেই প্রীতির

গেল বছর একটি ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বেশ দীর্ঘ সময় পর বলিউডে প্রত্যাবর্তন ঘটে প্রীতি জিনতার। ‘ইশক ইন প্যারিস’ নামক এই ছবিটি তেমন একটা ব্যবসা সফলতা না পেলেও
এতে প্রীতির অভিনয় প্রশংসিত হয়েছে। সম্প্রতি সানি দিওলের বিপরীতে ‘ভাইয়াজি সুপারহিট’ নামক একটি ছবির শুটিং শেষ করেছেন তিনি। ছবিটি আগামী কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে। এই ছবির শুটিং শেষ করে বর্তমানে আরও দুটি ছবিতে অভিনয়ের প্রস্তুতি নিয়েছেন প্রীতি। এদিকে হঠাৎ করেই যেন আবার আইটেম গানে পারফর্ম করার শখ জেগেছে প্রীতির। বলিউডের শীর্ষ অভিনেত্রীদের আইটেম গান করার ধারাবাহিকতায় এবার তিনিও পুরোদমে আইটেম গানে কাজ করার আগ্রহ ব্যক্ত করেছেন। এর আগে ‘চোরি চোরি চুপকে চুপকে’ ছবিতে ‘দিওয়ানী’ শিরোনামের একটি আইটেম গানে কাজ করেছিলেন প্রীতি। সেই ছবিতে পতিতা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার পর থেকে আর আইটেম গানে কাজ করেননি প্রীতি। এদিকে সম্প্রতি ‘ভাইয়াজি সুপারহিট’ ছবির জন্য আয়োজিত একটি পার্টিতে এসেছিলেন প্রীতি। সেখানেই তিনি মিডিয়াকে আবার আইটেম গান করার আগ্রহের কথা প্রকাশ করেন। আইটেম গান করতে গিয়ে ব্যাপক খোলামেলা পোশাক পরতেও আপত্তি নেই তার। এ বিষয়ে প্রীতি মজা করে মিডিয়াকে বলেন, ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে একটি আইটেম গান থাকলে ভাল হতো। কিন্তু সেটা আর হলো না। কারণ ছবিটির কাহিনীর সঙ্গে আসলে আইটেম গান যায় না। তবে বলিউডের এই সময়ের আইটেম গানগুলো আমি অনেক উপভোগ করছি। আমি নিজে এরকম আইটেম গান করার অপেক্ষায় রয়েছি। আর এ ধরনের গানে কাজ করতে গিয়ে খোলামেলা হতে আমার একদমই কোন আপত্তি নেই। কারণ কাজের ক্ষেত্রে আমি এসব ব্যাপারে খুব সচেতন। খুঁতখুঁতে ভাব আমার নেই। তাই সামনের যে কোন ছবিতে অন্তত একটি আইটেম গান করতে চাই।

No comments

Powered by Blogger.