সময় পেলেই বই পড়ি

সামিয়া, টিভি নাটকে কত দিন হলো?এই তো মাস চারেক। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর টিভি নাটকে কাজ শুরু করছি।
এ পর্যন্ত কয়টি নাটকে কাজ করলেন? ঈদে আমার অভিনীত দুটি নাটক প্রচারিত হয়েছে—আলভী আহমেদের ইনক্রিমেন্ট আর অনিমেষ আইচের পলাতক সময়। ১০ পর্বের একটি ধারাবাহিকে অভিনয় করেছি—মাসুদ হাসানের ট্রেড ফেয়ার। আজ মাছরাঙা টিভিতে ধারাবাহিকটি প্রচারিত হবে। এ ছাড়া আজ দুপুরে চ্যানেল আইয়ে আমার একটি টেলিছবি প্রচারিত হবে, শিল্পী ও শিল্পপতি।
নতুন একটি জগৎ। কাজ করতে কেমন লাগছে?
চমৎকার। কয়েক মাস আগেও ভাবতে পারিনি, আমি শিগগিরই এই জগতের একজন হয়ে যাচ্ছি।
পড়াশোনার কী খবর?
আমি এখন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে স্নাতক প্রথম বর্ষের ছাত্রী। এর আগে পড়াশোনা করেছি ইংরেজি মাধ্যমে। ও-লেভেলে আমি ছিলাম গ্রিন হেরাল্ড আর এ-লেভেলে অক্সফোর্ড স্কুলের ছাত্রী।
অভিনয়টা কি শখের বশে করছেন, নাকি পেশা হিসেবে নেবেন?
এখনো অভিনয়টা আমার কাছে শখ। আগে পড়াশোনা শেষ করি, তারপর ভেবে দেখব, কোনটা পেশা হিসেবে নেওয়া যায়।
বই পড়েন?
খুব। সময় পেলেই বই পড়ি। ইংরেজি বই পড়ি। ‘হ্যারি পটার’ সিরিজের সব কটি বই তিনবার করে পড়েছি। এই সিরিজের দ্য প্রিজনার অব অ্যাজকাবান বইটি পড়েছি ছয়বার। এখন পড়ছি ‘পার্সি জ্যাকসন’ সিরিজের বইগুলো।
ইদানীং কী চলচ্চিত্র দেখেছেন?
মাকে সঙ্গে নিয়ে সর্বশেষ দেখেছি গেরিলা। এবার চোরাবালি আর টেলিভিশন দেখব। বন্ধুরা মিলে হলে গিয়ে ছবি দেখতে খুব ভালো লাগে। বন্ধুদের সঙ্গে ইংরেজি ছবি বেশি দেখি।

No comments

Powered by Blogger.