যা চলছে গুগলে

পৃথিবীজুড়ে প্রতিদিন গুগলে খোঁজা হচ্ছে কোটি কোটি শব্দ। তার ভেতর সবচেয়ে বেশি যে শব্দগুলো এ সময়ে খোঁজা হয়েছে, সেগুলো দেখা যাক গুগল ট্রেন্ডস থেকে।
ফ্রাঙ্ক ওশেইন, ২০০,০০০+ হিট
সংগীত তারকা ফ্রাঙ্ক ওশেইন সঙ্গে হাতাহাতির পর ক্রিস ব্রাউন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যক্তিগত করে দিয়েছেন। এর পর থেকে জল্পনা-কল্পনা চলছে ক্রিস ব্রাউন কী লুকাচ্ছেন তাঁর ইনস্টাগ্রামে।

জেনিফার লরেন্স ১০০,০০০+ হিট
অভিনেত্রী জেনিফার লরেন্স যখন স্ক্রিন অ্যাক্টরস গিলড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে মঞ্চে ওঠেন, সে সময় নাকি জেনিফারের গাউন প্রায় ছিঁড়ে গিয়েছিল। আদৌও ছিঁড়েছিল, নাকি এর পুরোটাই গুজব, এই নিয়ে চারদিকে খোঁজ খোঁজ রব উঠেছে।

আইওএস ৬.১
গত ২৮ জানুয়ারি প্রকাশিত অ্যাপলের সফটওয়্যার আইওএস ৬.১ গুগল ট্রেন্ডস-এ শীর্ষ স্থান দখল করেছে। এই সংস্করণের জেল ব্রেক পদ্ধতি জানতেই এত খোঁজ।

রিপাবলিক ডে, ১০০,০০০+ হিট
ভারতের এই বছর রিপাবলিক ডে ছিল অন্য রকম। দিল্লিতে ধর্ষণের শিকার মেয়েটির সম্মানে ১৫টি ব্যান্ড মিলে ‘রিপাবলিক অব মিউজিশিয়ানস’ শীর্ষক একটা কনসার্টের আয়োজন করে। দেশজুড়ে নারীদের জন্য আরও সুরক্ষা ও যৌন হয়রানির বিরুদ্ধে কঠোর আইন প্রণয়নের দাবিতে এবারের রিপাবলিক ডে উদ্যাপন করা হয়।

রেস টু, ১০০,০০০+ হিট
সম্প্রতি মুক্তি পাওয়া রেস টু নিয়ে অনেক গুজব ছিল। আব্বাস-মাস্তান নিয়ম করে যেভাবে রুপালি পর্দায় সমাজের উঁচু শ্রেণীর গল্প পরিবেশন করেন সেটাতে দর্শক আর রোমাঞ্চিত বোধ করছে না। এই সিনেমা সম্পর্কেঅগ্রিম জানতে রিভিউয়ের খোঁজে গুগলে চলেছে এত খোঁজ।

No comments

Powered by Blogger.