পুরানো প্রেমিকের কাছে ফিরলেন রিহানা

পুরাতন প্রেমিক ক্রিস ব্রাউন এর সাথে নতুন করে জুটি বাঁধলেন পপ গায়িকা রিহানা। বেশ কিছুদিনের গুজবের পর একসাথে গান গাওয়া আর নিজেদের সম্পর্কের কথা গানের কথার মাধ্যমে
প্রকাশ করে তাদের পুনর্মিলনের সংবাদটি পরিস্কার করলেন এই জুটি।
রিহানা নিজেই বলেছেন যে, তিনি আবারো সম্পর্কের গাঁট বেঁধেছেন র‌্যাপার ক্রিস ব্রাউনের সাথে।

তিনি বলেন, ‘আমি মনে করি, আমি ক্রিসের সাথেই সুখী থাকবো। আর এ বিষয়ে অন্য কারো মতামতের দরকার নেই আমার। আমি নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করি। অনেকেই আমার এই সিদ্ধান্তকে ভুল বলে মনে করছেন। কিন্তু আমি অনেক ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি। ক্রিসের সাথে আমার বিচ্ছেদের প্রায় চার বছর পর আবার আমরা এক হয়েছি। বছরগুলো আমাদের দুজনেরই অনেক কষ্টে কেটেছে।’

২০০৯  সালে গ্র্যামি অ্যাওয়ার্ডের আগের রাতে রিহানার সাথে খারাপ ব্যবহার করেন ক্রিস ব্রাউন। সেই ঘটনার জের ধরেই দীর্ঘ চার বছর বিচ্ছিন্ন ছিল এই জুটি। তবে ক্রিস ব্রাউন তার ভুলের জন্য রিহানার কাছে অনেক বার ক্ষমা চেয়েছিলেন। এবং সম্প্রতি এই র‌্যাপারকে তার ভুলের জন্য ক্ষমা করেছেন রিহানা।

রিহানা আরো বলেন, ‘আমি জানি ক্রিস ভুল করেছিলো। এবং সে তার ভুলের জন্য অনুতপ্ত। সে আমার কাছে তার ভুল স্বীকার করেছে। আমার মনে হয় সে যথেষ্ট শাস্তিও পেয়েছে। তাই আমি তাকে ক্ষমা করে দিয়েছি। তার প্রতি আমার আর কোন রাগ নেই। আমরা এখন একে অপরের মূল্য বুঝতে পেরেছি। আমাদের মধ্যে ভালো সমঝতা হয়েছে। আমরা আর এটা নষ্ট করতে চাই না।’

সম্প্রতি এমটিভি’র ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্রিস-রিহানা জুটিকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিলো। সেখান থেকেই তাদের পুরাতন প্রেমের নতুন সূত্রপাত বলে জানা যায়।

বিনোদন

No comments

Powered by Blogger.