নেশা করার গর্তে মাটিচাপায় ৩ যুবকের মৃত্যু

উচ্ছৃঙ্খল জীবনযাপনের ব্যাপারে অভিভাবক ও এলাকাবাসীর বাধা না মানায় ভাগ্যের নির্মম গ্যাঁড়াকলে প্রাণ দিতে হলো রংপুর মহানগরীর বীরভদ্র বালাটারী এলাকার তিন উঠতি যুবককে।
নেশা ও জুয়া খেলার জন্য নির্মিত গর্তে মাটিচাপায় প্রাণ হারায় তারা। গতকাল পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তাদের লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তারা হলোÑ শাকিল (১৬), বাপ্পী (১৭) ও লিমন(১৮)।

পুলিশ জানায়, কয়েকজন নেশাখোর যুবক মাস দুয়েক আগে ওই এলাকার মৃত শাফি উদ্দিনের ছেলে শহিদ মিয়ার জমিতে জোড়পূর্বক একটি বাংকার তৈরি করে। বাংকারের এক দিকে ছিল সুড়ঙ্গপথ। সেই পথ দিয়ে বাংকারে ঢুকে ওই যুবকেরা নেশা ও জুয়া খেলত এবং বেশির ভাগ সময় রাত যাপন করত। গত বুধবার রাতে ওই বাংকারে স্থানীয় বিরাজ আলীর ছেলে শাকিল, সুন্দর মিয়ার ছেলে বাপ্পী ও আজাদ মিয়ার ছেলে লিমন নেশা করে ঘুমায়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সুরঙ্গপথ বন্ধ পেয়ে স্থানীয় রোকসানা নামের এক মহিলা চিৎকার করলে কোনো সাড়াশব্দ না পাওয়ায় তার সন্দেহ হয়। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আছে। খবর দেয়া হয় পুলিশ ও ফায়ার সার্ভিসকে। এক পর্যায়ে মাটি খুড়ে তিন যুবকের নিথর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বাপ্পী ও লিমন ঘটনাস্থলে এবং শাকিলকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘটনাস্থল থেকে দু’টি কাঁথা ও একটি অপসোনিন কোম্পানির আড়াইশ’ মিলিগ্রামের সিরডাপ সিরাপের বোতল উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.