মাদকের বলি হুইটনি হিউস্টন

একটি ব্যক্তিগত গোয়েন্দা কোম্পানী বডিগার্ড অ্যালবামের বিখ্যাত মার্কিন গায়িকা হুইটনি হিউস্টন-এর রহস্যময় মৃত্যুর জট খোলার দাবি করেছে।
গত ২৮ ডিসেম্বর ফক্সনিউজ পরিবেশিত খবরে বলা হয়েছে, ব্যক্তিগত গোয়েন্দা পল হুইবেল দ্য ন্যাশনাল এনকোয়েরার-এ প্রকাশিত প্রতিবেদনে দাবি করেছেন যে, হুইটনিকে মাদক ব্যবসায়ীরা বকেয়া আদায়ে ব্যর্থ হয়ে হত্যা করেছে।

হত্যাকাণ্ডের স্বপক্ষে তিনি পর্যাপ্ত প্রমাণ এবং সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন। বছর শেষে এটি একটি বিরাট খবর হয়ে দেখা দিয়েছে হলিউড তারকা জগতে।

এ বছরের ১১ ফেব্রুয়ারি লস এঞ্জেলেসের বেভারলি হিলটনে মৃত্যুবরণকারী হুইটনি হিউস্টনের কাছ থেকে ১.৫ মিলিয়ন ডলার মাদক বাবদ বকেয়া আদায়কারী ভয়ংকর ডিলাররা পাওনা আদায়ে ব্যর্থ হয়ে তাঁকে হত্যা করে বলে পল দাবী করেছেন।

করোনার রিপোর্টে কোনো গুরুতর আঘাতের আলামত না থাকা সত্ত্বেও পল দাবী করেন, ‘তাঁর দেহের অন্যান্য ক্ষতগুলো ভিন্ন কথা বলে। হুইটনির মরদেহ আক্রমণকারীর হাত থেকে আত্মরক্ষার চিরায়ত আঘাতের চিহ্নগুলো ধারণ করেছে।‘

পল হুইবেল আরও দাবি করেছেন- তাঁর ব্যক্তিগত তথ্যদাতারা এমন সব তথ্য উপাত্ত সংগ্রহ করেছেন, যাতে হত্যাকাণ্ডের যখেষ্ট প্রমাণ তাঁর হাতে থাকে। নতুন ভাবে মামলা উজ্জীবনের জন্যে এ সমস্ত তথ্যই তিনি এফবিআই-এর হাতে তুলে দেবার প্রক্রিয়ায় আছেন।

No comments

Powered by Blogger.