মল্লিকার মেক-আপ বাজেট ৬০ লাখ রূপি by অনন্যা আশরাফ

লিউডের আবেদনময়ী হিরোইন মল্লিকা সেরোয়াতের মেক-আপের জন্য একটি ছবিতেই ব্যয় হচ্ছে ৬০ লাখ রূপি। অমিত চন্দ্রের প্রযোজনায় ‘কিসমাত লাভ পেইসা দিল্লি’ ছবিতে অভিনয় করছেন মল্লিকা সেরোয়াত। ছবিতে মল্লিকার মেকআপের দায়িত্ব নিয়েছেন হলিউডের বিখ্যাত মেকআপ আর্টিস্ট জ্যাফ্রি পল।

হলিউডের বিশ্বখ্যাত মেক-আপ ম্যান জ্যাফ্রি পল। তিনি ইভা মেন্ডাজ, ইমিলি ব্লান্ট ও টাইরা বেঙ্কের মত হলিউড সুন্দরীদের গ্ল্যামারাস লুক দিয়ে থাকেন। খ্যতিমান এ মেক-আপ আর্টিস্ট জ্যাফ্রি পলের হাতের জাদু দিয়ে এবার সাজবেন সেক্সি গার্ল মল্লিকা সেরোয়াত।

নতুন ছবি ‘কিসমাত লাভ পেইসা দিল্লি’ তে মেক-আপের দায়িত্বে জ্যাফ্রিকে কাস্ট করার জন্য মল্লিকা নিজেই নির্মাতা-প্রযোজকদের কাছে আব্দার জানান। চলতি বছরের একাডেমি অ্যাওয়ার্ডে লালগালিচা অনুষ্ঠানে মল্লিকাকে সাজিয়ে ছিলেন জ্যাফ্রি পল। সেই থেকে তার ভক্ত হয়ে যান মল্লিকা। নতুন ছবিতে জাফ্রির মেকআপে আবারও নিজেকে সাজাতে আগ্রহী হয়ে উঠেন মল্লিকা।

ছবিটির প্রযোজক অমিত চন্দ্র অস্কার অনুষ্ঠানের ছবি দেখে জ্যাফ্রির কাজে মুদ্ধ হন। তাৎক্ষনিকভাবে যুক্তরাজ্যে অবস্থানরত জ্যাফ্রির সঙ্গে যোগাযোগ করেন তিনি। চন্দ্রা এ বিষয়ে জানান, জ্যাফ্রির সঙ্গে আনুষ্ঠানিক কথা শেষ হয়েছে। তার পারিশ্রমিকের বিষয়সহ সবকিছু চুড়ান্ত করা হয়েছে। হলিউডের ব্যস্ত এ তারকা অবসর পেলে ছবির শুটিংয়ের কাজ শুরু হবে।

প্রডাকশন সূত্রে জানা গেছে, তিন মাস ব্যাপি ‘কিসমাত লাভ পেইসা দিল্লি’ ছবির শুটিংয়ের কাজ চলবে। এর মধ্যে মল্লিকাকে নিয়ে শুটিং হবে দু মাস। এ দুই মাস জ্যাফ্রি কাজ করবে এবং প্রতিদিনের জন্য তাকে ১ লক্ষ রূপি দেয়া হবে। ৬০ দিনে মোট ৬০ লক্ষ রূপি প্রডাকশনের পরিশোধ করবে জ্যাফ্রিকে।

৬০ লক্ষ রূপির বিশাল অর্থের বিনিময়ে জাফ্রিকে মেক-আপে দায়িত্ব প্রদান করা প্রসঙ্গে  অমিত চন্দ্রার কাছে জানতে চাইলে তিনি হেসে বলেন, অর্থের পরিমানটা বিশাল ।কিন্তু সে সর্ম্পকে কিছুই বলতে চাই না। ছবিটির জন্য অনেক পরিশ্রম করেছি আমরা তাই কোন বিষয় নিয়ে ছবিটির কাজ ঝুলিয়ে রাখতে চাই না। সব মিলিয়ে আমরা বেশ ভালো ফল পাবো আশা করছি।

ঘটনাক্রমে ছবিটির অ্যাকশন ও টেকনিক্যাল দায়িত্ব পালনেও হলিউডের টেকনিশিয়ানকে চুড়ান্ত করেছেন অমিত চন্দ্রা।সঞ্জয় খান্দুরির পরিচালিত ‘ কিসমাত লাভ পেইসা দিল্লি’ ছবিটি ২০১২ সালে ৩০ জুন মুক্তি দেবার ঘোষণা দেয়া হয়েছে। ছবিটিতে আরও অভিনয় করছেন বিবেক ওবেরয়।

No comments

Powered by Blogger.