দু'বছর শিল্প বিনিয়োগে শীর্ষস্থানে মেঘনা গ্রুপ

মেঘনা গ্রুপ গত দু'বছরে দেশি-বিদেশি কোম্পানিগুলোর মধ্যে শিল্প বিনিয়োগে শীর্ষস্থান বজায় রেখেছে। বুধবার এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে বলা হয়, মেঘনা গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ এবং শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ। মেঘনার রয়েছে বহুবিধ ব্যবসা। নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য যেমন_ দুধ, তেল, পানি, চিনি, চা, আটা, ময়দা, সুজি, লবণ, সরিষার তেল, মসলা, কনডেন্সড মিল্ক থেকে শুরু করে


সিমেন্ট, ফিস ফিডস ও পোলট্রি, পেপার, শিপ বিল্ডিং, পাওয়ার প্ল্যান্ট, পিপি ওভেন ব্যাগ, ইন্ডাস্ট্রিয়াল কেমিক্যাল, ট্রেডিংসহ আরও অনেক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। একটি দ্রুত অগ্রসরমান কোম্পানি হিসেবে মেঘনা গ্রুপ বাংলাদেশের শিল্প বিনিয়োগে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। গত দুই অর্থবছরে বাংলাদেশে শিল্প বিনিয়োগে দেশি-বিদেশি কোম্পানির মধ্যে শীর্ষস্থান বজায় রেখে মেঘনা গ্রুপ দেশের ভোক্তাদের সন্তুষ্টির জন্য এবং অর্থনীতির অগ্রগতিতে মূল্যবান অবদান রেখে চলেছে। কোম্পানি এ অগ্রযাত্রা অব্যাহত রাখবে বলে গ্রুপের নির্বাহী পরিচালক (মার্কেটিং) আসিফ ইকবাল ঘোষণা করেন। তিনি বলেন, সুপার ফ্রেশ ন্যাচারাল ড্রিংকিং ওয়াটার খাবার পানি ক্যাটাগরিতে বাংলাদেশের সর্ববৃহৎ ও ১ নম্বর ব্র্যান্ড। ঠিক তেমনি ফ্রেশ রিফাইন্ড সুগার ব্র্যান্ডের সুগার ক্যাটাগরিতে বাংলাদেশের ১ নম্বর ব্র্যান্ড। ফ্রেশ মিল্ক পাউডার বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম পাউডার মিল্ক ব্র্যান্ড। ফ্রেশ সয়াবিন তেল এবং ফ্রেশ প্রিমিয়াম লবণ তাদের নিজ নিজ ক্যাটাগরিতে প্রথম তিনটি ব্র্যান্ডের অন্যতম। আসিফ বলেন, বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম গুঁড়ো দুধ ব্র্যান্ড ফ্রেশ ফুলক্রিম পাউডারের ওপর তার অগণিত ভোক্তার রাখা আস্থার প্রতিদান দিতে বিশ্বের সেরা দুগ্ধ উৎপাদনকারী রাষ্ট্র অস্ট্রেলিয়া থেকে আমদানিকৃত মারি গোল্ড বার্ন কো-অপারেটিভ কোম্পানি লিমিটেডের গ্যারান্টেড ফর্মুলায় তৈরি হয় ফ্রেশ ফুলক্রিম মিল্ক পাউডার। সুষম পুষ্টি, সুস্থ পরিবার গড়ার লক্ষ্যে এটি এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশের ভোক্তার সাধারণের পুষ্টি চাহিদা পূরণে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে।
ফ্রেশ মিল্কের নতুন অফার
মেঘনা গ্রুপ ভোক্তা সন্তুষ্টিতে সর্বদা শ্রদ্ধাশীল। তাই ফ্রেশ মিল্ক নিশ্চিত করে একটি আদর্শ দুধের গ্যারান্টেড ফর্মুলা যা গরুর ঘাঁটি দুধের স্বাদ ও গুণগতমানের বিচারে বাজারের প্রতিযোগী ব্র্যান্ডের চেয়ে সম্পূর্ণ স্বতন্ত্র। আমাদের এই প্রতিশ্রুতিতে আস্থা রাখা ভোক্তা সাধারণের জন্য আমরা বিগত বছরের মতো এ বছরও একটি বিশেষ কনজ্যুমার প্রমোশন ক্যাম্পেইন 'ফ্রেশ মিল্ক খেলে ভাগ্য যাবে খুলে' আয়োজন করতে যাচ্ছি। এই কার্যক্রমে ভোক্তারা প্রতি প্যাক ফ্রেশ মিল্ক কিনলে পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডে থাকা প্রশ্নের সঠিক উত্তর ও গোপন কোর্ড নম্বরটি যে কোনো মোবাইল অপারেটরের নম্বর থেকে ৪৬৩৬ নম্বরে এসএমএস করে জিতে নিতে পারবেন গাড়ি, ডায়মন্ডের হার, এলসিডি টিভি, ল্যাপটপসহ নানা আকর্ষণীয় উপহার। সংবাদ বিজ্ঞপ্তি।

No comments

Powered by Blogger.