রানীর নয়া সিদ্ধান্ত

গত বছর ‘আইয়া’ ছবিটির মাধ্যমে বলিউডে বেশ আলোচিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। এ ছবিতে দুটি আইটেম গানে ব্যাপক খোলামেলা হয়ে পারফর্মও করেছেন তিনি।
এতোটা খোলামেলা আগে কখনও রানীকে দেখা যায়নি। তবে ‘আইয়া’ ছবিটি বলিউড বক্স অফিসে ছিল সুপার ফ্লপ। শধু রানীর উপস্থিতিই এ ছবিটিকে আলোচনায় নিয়ে আসে। এদিকে এ ছবির পর গত বছরের শেষের দিকে ‘তালাশ’ ছবিতে আমির খানের বিপরীতে রানীর অভিনয় বেশ প্রশংসিত হয়। তবে ছবিতে রানীর অভিনয়ের জায়গাটা ছিল বেশ কম। এই দুই ছবির পর আর কোন নতুন ছবিতে পাওয়া যায়নি রানীকে। রানী মুখার্জি নতুন একটি সিদ্ধান্তের কথা জানান দিয়েছেন সমপ্রতি। একটি বলিউডভিত্তিক ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে নিজের এই নয়া সিদ্ধান্তের কথা প্রকাশ করেন তিনি। বছরে একটির বেশি ছবিতে তিনি আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন। বর্তমানে একাধিক ছবির প্রস্তাব থাকলেও তার বেশিরভাগই ফিরিয়ে দিয়েছেন তিনি। চলতি বছরও একটি ছবিতেই অভিনয় করবেন রানী। এদিকে যশরাজ ফিল্মসহ বড় বড় অনেক প্রোডাকশনই রানীকে নিজেদের ছবিতে নতুনভাবে উপস্থাপনের কথা জানিয়েছেন। কিন্তু রানী কোন ছবিতে কাজ করবেন এখনও তা পাকাপাকি করেননি। এ বিষয়ে রানী মুখার্জি বলেন, অনেকেই বলে থাকেন রানী মুখার্জির দিন শেষ। তাই তাকে আগের মতো ছবিতে দেখা যাচ্ছে না। আমি বলতে চাই, আগের চেয়ে ছবির প্রস্তাব এখন আমার অনেক বেশি। কিন্তু আমি সব ছবি করছি না। বয়সের সঙ্গে সঙ্গে চিন্তাধারায়ও পরিবর্তন আসে। চলতি বছর কমপক্ষে ৭টি ছবির প্রস্তাব আমার কাছে রয়েছে। তবে সব ধরনের ছবিতে অভিনয় করতে চাই না। এ কারণেই আমি সিদ্ধান্ত নিয়েছি বছরে একটির বেশি ছবিতে অভিনয় করবো না। আর এটাই আমার পাকাপাকি সিদ্ধান্ত। চেষ্টা করবো সেই একটি ছবির মাধ্যমে অনেকদিন মানুষের মনে স্থান করে নিতে।

No comments

Powered by Blogger.