চরফ্যাসনে আ’লীগ বিএনপি সংঘর্ষে আহত ৩০

ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচাবাজারে বিএনপির দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগ বাধা দিলে উভয় দলের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ কর্মী আহত হয়েছেন।
সংঘর্ষের সময় বিএনপি অফিসসহ একাধিক ব্যবসায় প্রতিষ্ঠান ভাঙচুর হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

জানা যায়, দক্ষিণ আইচা থানা বিএনপির দোয়া অনুষ্ঠানে যোগ দিতে জন্য চরফ্যাসন থেকে শতাধিক দলীয় কর্মী দক্ষিণ আইচাবাজারে জড়ো হতে থাকলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আওয়ামী লীগ কর্মী গিয়াস উদ্দিন, মমিন, কবির, মিরাজসহ ১০-১২ জন আহত হন। তাদের মধ্যে গিয়াস ও মমিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে। আওয়ামী লীগ কর্মীদের আহত হওয়ার খবর চরফ্যাসন বাজারে পৌঁছলে চরফ্যাশন থেকে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগের নেতারা দক্ষিণ আইচাবাজারে গিয়ে বিএনপি নেতা বিল্লালের ব্যাবসায় প্রতিষ্ঠানে হামলা চালান। এ সময় তারা আরো চার-পাঁচটি দোকান ভাঙচুর করে ও দক্ষিণ আইচা বিএনপি অফিস ভাঙচুর করে আসবাবপত্র নিয়ে যায়। এ সময় বিএনপির ১৫-২০ নেতাকর্মী আহত হয়েছেন বলে উপজেলা বিএনপি সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া জানিয়েছেন।

No comments

Powered by Blogger.