জামায়াত শিবিরের হামলার শিকার

৫ ফেব্রুয়ারি ভোরে বাগের হাটের দৌলতপুরে যাওয়ার পথে জামায়াত শিবিরের হামলার শিকার হয়েছিলেন জ্যোতিকা জ্যোতিসহ ‘জীবনঢুলী’র ছবির ইউনিট।
তিনি জানান তানভীর মোকাম্মেলের ছবি ‘জীবনঢুলী’র  শুটিংয়ের জন্য দুইটা বাস একটা মাইক্রো ও দুইটা পিকআপসহ শুটিং ইউনিট যাচ্ছিলো দৌলতপুরের দিকে। পথে গাছ কেটে ফেলে রাখে জামায়াত শিবির। একটা বাস চলে যেতে পারলেও অন্য গাড়িগুলো যেতে পারেনি। এর মধ্যে জামায়াত শিবিরের কর্মীরা এসে শুটিংয়ের গাড়িগুলোতে হামলা চালাতে থাকে। প্রাণ ভয়ে সেখান থেকে পরিচালক ইউনিটের লোকজন নিয়ে নিরাপদ আশ্রয় নেন।
জ্যোতিকা জ্যোতি বাংলানিউজকে বলেন ‘এমন ঘটনার মুখোমুখি কখনো পরিনি। ফলে এটা ছিল আমার জন্য এক ভয়ংকর অভিজ্ঞতা। সেদিন ভোরে শুটিং করার কথা থাকলেও সেটা করা যায়নি। আমরা শুটিং শুরু করেছিলাম দুপুরের পরে। আর একটা ভয় কাজ করছিলো সবার মাঝে। কারণ সেদিন হরতাল চলছিলো।’

২০ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত খুলনার চুকনগর, বৈঠাঘাটা, এবং বাগের হাটের চিতলমারির বিভিন্ন জায়গায় ‘জীবনঢুলী’র শুটিং হয়।

এ ছবিতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, রামেন্দু মজুমদার, ওয়াহিদা মল্লিক জলি,  চিত্রলেখা গুহ, প্রাণ রায়, পরশে আর্চায্য প্রমূখ।

No comments

Powered by Blogger.