হোম ভেনুতে মুক্তিযোদ্ধার প্রথম হার

গোপালগঞ্জে গ্রামীণফোন বাংলাদেশ প্রিমিয়ার লিগের হোম ভেনুতে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এত দিন এই মাঠে অপরাজিত ছিল।
তবে গতকাল শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় শেখ জামাল ধানমন্ডি কাব ২-০ গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারায়। খেলার শুরুতে শেখ জামাল কাব আক্রমণ করে খেলা শুরু করে। খেলার ২৭ মিনিটে মুক্তিযোদ্ধার ডি বক্সে ডিফেন্ডারদের ভুলে শেখ জামালের নাইজেরিয়ান খেলোয়ার আরিওয়াচুকু গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন। পরের মিনিটে পরিকল্পিত আক্রমণ করে শেখ জামালের নাইজেরিয়ান স্ট্রাইকার সানডে চিজোবা গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে রাখেন।

দ্বিতীয়ার্ধে মুক্তিযোদ্ধা ও শেখ জামাল আক্রমণ প্রতি আক্রমণ করে খেলতে থাকে। দুই দলের ফরোয়ার্ডরা গোলের বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করায় গোল করতে পারেনি। শেষ পর্যন্ত হোম গ্রাউন্ডে প্রথম পরাজয়ের স্বাদ নিয়ে মুক্তিযোদ্ধা মাঠ ছাড়ে।

খেলা শুরুর আগেই গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এ ম্যাচে সবচেয়ে বেশি দর্শক সমাগম ঘটে। অনেক মহিলা দর্শকও স্টেডিয়ামে বসে খেলা উপভোগ করেন। বাফুফের সভাপতি কাজী সালাহ উদ্দিন, শেখ জামাল ধানমন্ডি কাবের সভাপতি মঞ্জুর কাদের, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহসহ বাফুফে ও দুই কাবের পদস্থ কর্মকর্তা স্টেডিয়ামে বসে খেলা দেখেন।

No comments

Powered by Blogger.