চার স্থানে শিশুসহ ৬ লাশ উদ্ধার

গাজীপুরের জয়দেবপুর, ঢাকার নবাবগঞ্জ, হবিগঞ্জের নবীগঞ্জ ও রাজবাড়ীতে শিশুসহ ছয় লাশ উদ্ধার করা হয়েছে। গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরের জয়দেবপুর রেলস্টেশনে ট্রেন থেকে এবং কাপাসিয়া উপজেলার শীতলক্ষ্যা নদী থেকে এক বালুশ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।
গতকাল শনিবার সকালে উদ্ধার করা লাশগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা বালুশ্রমিকের নাম ইসমাইল হোসেন (২৭)। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহালা উপজেলাধীন হাঁসকইলা মিয়াপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করেছে। তবে ট্রেন থেকে উদ্ধার করা লাশের পরিচয় পাওয়া যায়নি।

নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা জানান, নিখোঁজের ১১ দিন পর ঢাকার নবাবগঞ্জের বড় রাজপাড়া এলাকার একটি পরিত্যক্ত ডোবা থেকে পাঁচ বছরের শিশু শোয়াইব ও অজ্ঞাত একজনের (৫০) লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, গত ২৯ জানুয়ারি নানাবাড়ি নবাবগঞ্জের বড় রাজপাড়া গ্রামে বেড়াতে এসে শোয়াইব নিখোঁজ হয়। খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন পরিবারের সদস্যরা। এর ১১ দিন পর গত শুক্রবার দুপুরে রাজপাড়া এলাকার একটি ডোবা থেকে এক শিশুর লাশ উদ্ধার করে নবাবগঞ্জ থানা পুলিশ। পরে স্বজনেরা লাশটি শোয়াইবের বলে শনাক্ত করেন।

এর আগে শুক্রবার সকালে এলাকাবাসী ঢাকা-নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আগলা সেতুর নিচে এক লাশ পড়ে থাকতে দেখে নবাবগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেয়।

নবাবগঞ্জ থানার ওসি মাসুদ করিম জানান, লাশ শনাক্ত করতে কেউ আসেননি। লাশের ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা জানান, নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের অজ্ঞাত এক বৃদ্ধের (৭০) লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উল্লিখিত গ্রামের রমজান মিয়ার ফিশারির কর্মচারীরা গত শুক্রবার সকালে কাজ করতে গেলে ওই বৃদ্ধের লাশ দেখতে পান। ফিশারির মালিক রমজান মিয়া নবীগঞ্জ থানায় জানালে থানার এসআই জিয়াউল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়।

রাজবাড়ী সংবাদদাতা জানান, গতকাল শনিবার দুপুরে রাজবাড়ী শহরের একটি আবাসিক হোটেল থেকে রুবেলের (২৮) লাশ উদ্ধার উদ্ধার করেছে পুলিশ। নিহত রুবেল জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা সদরের রাজ্জাক মণ্ডলের ছেলে। সদর থানার সেকেন্ড অফিসার এসআই ওয়াদুদ জানান, রাজবাড়ী বোডিংয়ের ম্যানেজারের টেলিফোন পেয়ে দ্বিতীয় তলা বোডিংয়ের তালাবদ্ধ ৩ নম্বর ক থেকে রুবেলের লাশ উদ্ধার করে পুলিশ।

No comments

Powered by Blogger.