মধ্যপাড়া কঠিন শিলা খনির ডেটোনেটর চুরির ঘটনায় ৯ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ

পার্বতীপুরের মধ্যপাড়া কঠিন শিলা খনির সংরতি গুদাম ঘর থেকে ডেটোনেটর চুরির ঘটনায় গত বৃহস্পতিবার দিনভর ওই খনির ৯ কর্মকর্তা-কর্মচারীকে পার্বতীপুর মডেল থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
দিনাজপুরের পুলিশ সুপার ময়নুল হোসেন, এএসপি সাহাবুদ্দিন ও দিনাজপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রেদওয়ানুর রহিম তাদের জিজ্ঞাসাবাদ করেন। থানায় আটক কর্মকর্তা-কর্মচারীরা হলেন-খনির উপব্যবস্থাপক (উৎপাদন) মনোয়ার হোসেন, বাস্টিং অ্যান্ড সেটিং কর্মচারী মোজাফ্ফর হোসেন, নাসির আহমেদ, লতিফ সালাফী, বিসমিল্লাহিল কবির, আনসারের প্লাটুন কমান্ডার বেলাল হোসেন, আনসার সদস্য আনসার আলী, জামিল হোসেন ও আজাদুল।

জানা যায়, মধ্যপাড়া কঠিন শিলা খনির প্রশাসনিক কম্পাউন্ডের দুই কিলোমিটার দূরে খাগড়াবন্দ সামাজিক বনের ভেতরে অবস্থিত খনির বিস্ফোরক গুদামে খনির উপব্যবস্থাপক (উৎপাদন) মো: মনোয়ার হোসেন তার চার সহকর্মীসহ গত মঙ্গলবার সকালে খনির কাজে ব্যবহারের জন্য বিস্ফোরক ডেটোনেটর চুরি হয়।

মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মঈন উদ্দিন বলেন, আটটি ইলেকট্রিক ডেটোনেটর চুরি হয়েছে। এ ঘটনায় সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা) প্রবীর তালুকদার ও উপব্যবস্থাপক (উৎপাদন) মো: মনোয়ার হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত এবং দায়িত্বরত চার আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

No comments

Powered by Blogger.