গোপালগঞ্জে ইয়াবাসহ বিজিবি সদস্য, বড়াইগ্রামে ২ অস্ত্র ব্যবসায়ী আটক

গোপালগঞ্জে ১০০ পিচ ইয়াবাসহ পীযূষকান্তি কর নামে (৪৩) এক বিজিবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। কক্সবাজার ৪২ বিজিবি সিপাহি টেকনাফের একটি ক্যাম্পে কর্মরত পীযূষকান্তি কর গোপালগঞ্জ সদর উপজেলার মানিকহার গ্রামের মাখনলাল করের ছেলে।
গত বৃহস্পতিবার রাত ৮টায় গোপালগঞ্জ সদর উপজেলার মানিকহার গ্রাম থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। গোপালগঞ্জ ডিবি পুলিশের এসআই মোয়াজ্জেম হোসেন জানান, পীযূষকান্তি কর গত ৩ ফেব্র“য়ারি এক মাসের ছুটিতে গ্রামের বাড়িতে এসে ইয়াবা বিক্রি শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে তার কাছ থেকে ইয়াবা কেনার সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার ডিবির এসআই সাহাদৎ হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য আইনে গোপালগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় বিদেশী রিভলবার ও দু’টি ম্যাগজিনসহ আরিফ (২২) ও রুবেল (২৩) নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ সদস্যরা।

আটক আরিফ বনপাড়া পৌর এলাকার শাহপাড়ার নাজিম উদ্দিন ও রুবেল দিয়াড়পাড়া মহল্লার সাইফুল ইসলামের ছেলে।

র‌্যাব-৫ সূত্রে জানা যায়, আটককৃতরা দীর্ঘ দিন ধরে অস্ত্র কেনাবেচা, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কাজ করে আসছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের দুইজন সদস্য ক্রেতা সেজে বনপাড়া বাজারের মালিপাড়া রোডের পাশে তাদের কাছ থেকে অস্ত্র কিনছিলেন। এ সময় ডিএডি কামাল হোসেনের নেতৃত্বে র‌্যাবের অপর সদস্যরা তাদের হাতেনাতে আটক করেন।

No comments

Powered by Blogger.