খালেদার গণসংযোগ এক ঘণ্টা পেছাল

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আজ বুধবার বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গণসংযোগ কর্মসূচি এক ঘণ্টা পেছানো হয়েছে। বেলা ১১টা থেকে তিনি গণসংযোগ কর্মসূচি শুরু করবেন।
এর আগে আজ সকাল ১০টায় রাজধানীর গাবতলী থেকে খালেদা জিয়ার কর্মসূচি শুরু করার কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে সময়সূচি পরিবর্তন করা হয়েছে বলে দলীয় সূত্র জানায়। খালেদা জিয়া গাবতলীতে পথসভায় বক্তব্য রাখার পর কারওয়ান বাজার, যাত্রাবাড়ী, সবুজবাগ ও ভাটারায় পথসভায় বক্তব্য দেবেন।
গাবতলীর বিউটি সিনেমা হলের মাঠে (এস এ খালেকের মাঠ) প্রথম পথসভা অনুষ্ঠিত হবে। বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা সকাল থেকে মিছিল নিয়ে সেখানে জড়ো হচ্ছেন। ১৮ দলের নেতারা মঞ্চে বক্তব্য রাখছেন।
এদিকে গাবতলী যাওয়ার সড়কের পাশে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা রাস্তার ধারে সারিবদ্ধভাবে অবস্থান নিয়েছেন। তাঁরা যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ ও দলটির গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তির দাবিতে বিভিন্ন ব্যানার বহন করছেন ও স্লোগান দিচ্ছেন।
গাবতলী এলাকার সড়কে আজ স্বাভাবিকের চেয়ে যান চলাচল কম। তারপরও ওই এলাকার সড়কে যানজট লেগে আছে।
গত ৯ ডিসেম্বরের অবরোধে গাড়ি ভাঙচুরের অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গ্রেপ্তার হন। এর প্রতিবাদে ১৩ ডিসেম্বর অর্ধদিবস হরতাল শেষে আজকের কর্মসূচি ঘোষণা করা হয়।

No comments

Powered by Blogger.