মাহমুদউল্লাহর সেরা নিজের দল

পণ্যের বাজারে যেমন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও এখন ওয়ালটনের সরব উপস্থিতি। অনেক খেলাতেই পৃষ্ঠপোষণায় এগিয়ে আসছে দেশি পণ্যের প্রতিষ্ঠানটি।
বাস্তবতার কারণেই উপস্থিতিটা বেশি ক্রিকেটে। এবার দল কিনেছে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগেও (বিসিএল)। সবচেয়ে তৎপরও মনে হচ্ছে তাদেরকেই। সবার আগে দল ঘোষণা করেছে, কাল ঘটা করে দলের লোগো উন্মোচনও করল ফ্র্যাঞ্চাইজিটি।
দলের নাম এর মধ্যে অনেকেই জেনে গেছেন, ওয়ালটন মধ্যাঞ্চল। কাল মিরপুরের সংবাদ সম্মেলনকক্ষে লোগো উন্মোচন অনুষ্ঠানে ছিলেন ওয়ালটনের কর্মকর্তা হুমায়ূন কবির ও এস এম জাহিদ হাসান ও দলের ম্যানেজার সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন। ওয়ালটনের আমন্ত্রণে অতিথি হয়ে এসেছিলেন বিসিবির অ্যাডহক কমিটির সদস্য গাজী আশরাফ হোসেন। ছিলেন দলের প্রধান সমন্বয়ক উদয় হাকিমও। তবে ক্রিকেটারদের প্রতিনিধি হয়ে অধিনায়ক মাহমুদউল্লাহ নন, এলেন মোহাম্মদ আশরাফুল।
লোগো উন্মোচন অনুষ্ঠানে না এলেও দলের অনুশীলনে ঠিকই ছিলেন মাহমুদউল্লাহ। অনুশীলনের ফাঁকে ওয়ালটন মধ্যাঞ্চলের অধিনায়কের ঘোষণা, তাঁর দলই সেরা, ‘এবার জাতীয় লিগে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিভাগ। আর ঢাকা হয়েছে রানার্সআপ। ঢাকা মেট্রোও ভালো খেলেছে। এমনিতে চারটি দলই খুব ভালো হয়েছে। কিন্তু আমার কাছে আমার দলই সেরা। তবে ভালো করতে হলে অবশ্যই মাঠে ভালো পারফর্ম করতে হবে।’
ফ্র্যাঞ্চাইজি-ভিত্তিক চার দিনের টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামীকাল। মিরপুর স্টেডিয়ামে প্রথম ম্যাচে ওয়ালটন মধ্যাঞ্চল মুখোমুখি হবে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের। বগুড়ায় অন্য ম্যাচের দুই দল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চল।

No comments

Powered by Blogger.