কলকাতায় সড়ক দুর্ঘটনায় আহত মৌসুমী হামিদ

ভারতের কলকাতায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন অভিনয়শিল্পী ও লাক্স তারকা মৌসুমী হামিদ। জানা গেছে, গতকাল শুক্রবার সকালে দমদম বিমানবন্দরে যাওয়ার পথে কলকাতার বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
একটি লরির সঙ্গে মৌসুমীদের বহন করা গাড়িটির সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মৌসুমীর হাত ভেঙে যায় এবং মুখ ও শরীরের কিছু স্থান কেটে গেছে। দুর্ঘটনার পর তাঁকে দ্রুত স্থানীয় রুবি হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসকদের মতে, মৌসুমীর আঘাত তেমন গুরুতর নয়। মুখে কোনো কাটা দাগ যাতে না থাকে, তাই একজন প্লাস্টিক সার্জন তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছেন। হাত ভাঙার ব্যাপারটি দেখছেন একজন অর্থোপেডিক বিশেষজ্ঞ।
মৌসুমী কলকাতায় রোশনী ধারাবাহিকের নাম-ভূমিকায় অভিনয় করেছেন। ধারাবাহিকটি এখন একই সঙ্গে কলকাতার ইটিভি বাংলা ও ঢাকার চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে। ধারাবাহিকটির কলকাতা অংশের নির্বাহী প্রযোজক কৌশিক দত্ত শর্মা গতকাল দুপুরে মুঠোফোনে জানান, গত বৃহস্পতিবার রোশনী ধারাবাহিকের শুটিং পুরোপুরি শেষ হয়েছে। শুক্রবার সকালে মৌসুমীর ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। মৌসুমীকে বিদায় জানানোর জন্য তাঁর সঙ্গে একই গাড়িতে বিমানবন্দরে যাচ্ছিলেন রোশনী ধারাবাহিকের শিল্পী সায়ানসহ আরও কয়েকজন। দুর্ঘটনায় তাঁদের প্রায় সবাই আহত হয়েছেন। তাঁদেরও রুবি হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে চ্যানেল আইয়ের পরিচালক (বিপণন) ইবনে হাসান খান বলেন, ‘খবরটি শোনার পর থেকে মৌসুমীর চিকিৎসার ব্যাপারে আমরা কলকাতার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি।’

No comments

Powered by Blogger.