৪০০ জন পেলেন শীতবস্ত্র

প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে গতকাল শুক্রবার বগুড়া, কুষ্টিয়া, টাঙ্গাইল ও গাজীপুরে ৪০০ দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সংশ্লিষ্ট এলাকার প্রথম আলোর প্রতিনিধিদের তত্ত্বাবধানে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
ঢাকার বাইরে প্রথম আলোর আঞ্চলিক কার্যালয় ও প্রতিনিধিদের পাঠানো খবর—
বগুড়া: জেলার ধুনট উপজেলায় গতকাল বেলা ১১টায় দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ১০০টি কম্বল বিতরণ করা হয়। এ সময় গোশাইবাড়ী ডিগ্রি কলেজের শিক্ষক আবদুর রাজ্জাক, সমাজসেবক লিয়াকত আলী ও স্থানীয় প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
কুষ্টিয়া: সকালে সদর উপজেলার ৫০ জন দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এ সময় সমাজসেবক আবদুর রাজ্জাক, বন্ধুসভার সভাপতি মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
টাঙ্গাইল: জেলার বাসাইল উপজেলার পৌলী ও ফুপিয়া গ্রামে গতকাল ১৫০টি শিশুকে শীতবস্ত্র দেওয়া হয়। এ সময় ঢাকা কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ মোশারফ হোসেন খান, বন্ধুসভার উপদেষ্টা তানিয়া বখ্শ প্রমুখ উপস্থিত ছিলেন।
গাজীপুর: সকালে জেলা শহর ও কালিয়াকৈর উপজেলায় দরিদ্র মানুষের মধ্যে ১০০টি কম্বল বিতরণ করা হয়। এ সময় ভূমিহীন সমবায় সমিতির সভাপতি তৈয়ব আলী, বন্ধুসভার সাধারণ সম্পাদক এমারত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
সহায়তা করতে চাইলে: সমাজের দানশীল ব্যক্তি বা প্রতিষ্ঠান শীতার্ত মানুষের জন্য প্রথম আলো ট্রাস্ট ত্রাণ তহবিলে শীতবস্ত্র প্রদান ও আর্থিক সহায়তা করতে পারেন। প্রথম আলোর কার্যালয়ে ৮১৮০০৭৮-৮১ নম্বরে ফোন করে ট্রাস্টে যোগাযোগ করতে পারেন। এ ছাড়াও পাঠাতে পারেন প্রথম অলো ট্রাস্ট/ ত্রাণ তহবিল হিসাব নম্বর; (২০৭.২০০.১১১৯৪) ঢাকা ব্যাংক লিমিটেড, কারওয়ান বাজার শাখা, ঢাকায়। প্রয়োজনে প্রথম আলো ট্রাস্টের সমন্বয়কারী আজিজা আহমেদ, মুঠোফোন-০১৯১৪৬০০৭৭০-এ যোগাযোগ করা যাবে।

No comments

Powered by Blogger.