রিহানা এখন একা

সমপ্রতি 'রিদম অ্যান্ড বস্নুজ' তারকা রিহানা জানিয়েছেন, ৩১ জানুয়ারির গ্র্যামি অ্যাওয়ার্ডে তিনি বেসবল পেস্নয়ার ম্যাট কেম্পকে নিয়ে আসছেন না। এই বক্তব্যের মাধ্যমে রিহানা কী ইঙ্গিত দিলেন যে, তিনি এখনো একা!
সংবাদমাধ্যমটি জানিয়েছে, রিহানা এক সাাতকারে বলেছেন, 'সবসময়ের মতো এবারও আমি গ্র্যামিতে একাই যাবো। এমনকি যে সময়ে কারো সঙ্গে আমার সম্পর্ক ছিলো, তখনও একাই গিয়েছিলাম আমি। তবে আপনারা যদি আমাকে সরাসরি প্রশ্ন করেন, তাহলে বলবো- আমি একাই আছি।'
আরো জানা গেছে, কিছুদিন আগে মেক্সিকোর ক্যাবো স্যান লুকাসের সমুদ্র সৈকতে রিহানার সঙ্গে মার্কিনি বেসবল পেস্নয়ার ম্যাট কেম্পের অনত্মরঙ্গ মূহুর্তের বেশ কিছু ছবি প্রকাশিত হয়। এ প্রসঙ্গে প্রশ্ন করলে রিহানা খানিক বিব্রত হয়েই বলেন 'এটা হঠাৎ করেই হয়ে গেছে। আগে থাকতে কোনও কিছুর পরিকল্পনা করা ছিল না।' তবে গ্র্যামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পাওয়ার কারণে তিনি এখন দারম্নণ উচ্ছসিত। তিনি এটাকে দারম্নন উপভোগ করছেনও বটে!
এ প্রসেঙ্গ মিডিয়ার কাছে রিহানা বলেছেন 'গত গ্র্যামির পরে এই প্রথম আমি কোনো গান করলাম। এই গানটির মনোনয়নে আমি রীতিমতো বিহ্বল! আমি আর ধৈযর্্য ধরে রাখতে পারছিনা। আশা করছি এবারের পুরস্কারটা আমরাই পাবো। তবে না পেলেও ােভ থাকবেনা। গ্র্যামিতে মনোনয়ন পাওয়াটাই একটা বিশাল ব্যাপার। তাছাড়া আমি পুরষ্কার নিয়ে মাতামাতি করার দলেও নই।'
৫২ তম গ্র্যামি অ্যাওয়ার্ডে র্যাপার জে জেড ও কেইন ওয়েস্টের সঙ্গে গাওয়া 'রান দিস টাউন' গানটির জন্য সেরা র্যাপ গানের বিভাগে মনোনয়ন পেয়েছেন রিহানা। আর গানটিও বেশ জনপ্রিয় হয়েছে এরই মধ্যে।
এর আগের পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে রিহানা উপস্থিত ছিলনা। এ প্রসঙ্গে তিনি বলেন- এক অপ্রীতিকর ঘটনার কারণে আমি গত গ্র্যামিতে উপস্থিত থাকতে পারিনি।
উলেস্নখ্য, গত গ্র্যামির সময় রিহানার তখনকার বয়ফ্রেন্ড ক্রিস ব্রাউন তাকে শারীরিক নির্যাতন করেছিলেন। পরে আদালতের রায়ে ক্রিস দোষী সাব্যসত্ম হন। শাসত্মি হিসেবে আগামী পাঁচটি বছর ক্রিসকে আইনের পর্যবেণে থাকতে হবে। তাই পুরষ্কারের চেয়েও রিহানাকে নিয়ে বেশি মাতামাতি হচ্ছে তার পেস্নয়ার বয়ফ্রেন্ডকে নিয়ে। 0 রাজু

No comments

Powered by Blogger.